| ২২শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | বৃহস্পতিবার

নরসিংদী জেলা পুলিশ লাইনে ‘অঙ্গিকার’ ভাস্কর্যের উদ্বোধন

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন: স্বাধীনতা যুদ্ধে পুলিশ বাহিনীর গৌরবময় ভূমিকাকে স্মরণ করতে নরসিংদী পুলিশ লাইনে ভাস্কর্য ‘অঙ্গিকার’ এর উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ লাইনে এ ভাস্কর্যের উদ্বোধন করেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন (পিপিএম)।

এসময় উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষ্যে সুধী সমাবেশ ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার আমেনা বেগম (বিপিএম) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জ এর ডিআইজি চৌধূরী আবদুল্লাহ আল-মামুন (পিপিএম)।
এসময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রসাশক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর এলাহি, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোতালিব পাঠান, মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক, কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধা, জেলা প্রসাশন ও জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ ও প্রিন্ট ও ইলেট্্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।
প্রধান অতিথি ডিআইজি চৌধূরী আবদুল্লাহ আল-মামুন (পিপিএম) বলেন, আইন শৃঙ্খলা হোক, ব্যাক্তিগত কাজের জন্য হোক আমি যদি আপনাদের কাজে লাগতে পারি তাহলে আমি মনে করব ডিআইজি হিসেবে নিজের দায়িত্ব পালন করার সার্থক হয়েছে। আমার সকলের কাছে সহযোগিতা কামনা করছি, আমাদেরকে যদি আপনারা সহযোগিতা করেন তাহলে নরসিংদী ভাল থাকবে,পাশাপশি বাংলাদেশ ভাল থাকবে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *