1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পাঁচদোনায় জমিসংক্রান্ত বিরোধের হামলায় আহত স্কুলছাত্র আবির মারা গেছে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮
  • ২৯৬ পাঠক

নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার, ০৮ মার্চ ২০১৮:
নরসিংদীতে জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে আবির নামে দশম শ্রেনীর এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে। মুমুর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। পরে বুধবার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে আবির। গত সোমবার সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের সৈকাদী গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রের নাম আবির হোসেন (১৬)। সে সৈকাদী এলাকার মো. আইয়ুব আলীর ছেলে এবং পাঁচদোনা স্যার কে জি গুপ্ত উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সৈকাদী গ্রামের মালয়েশিয়া প্রবাসী মো. আইয়ুব আলী ও রমিজ উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে জমি ও বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত সোমবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা-কাটাকাটির একপর্যায়ে রমিজ উদ্দিনের ছেলে মনিরের নেতৃত্বে কয়েক ব্যক্তি আইয়ুব আলীর বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে আইয়ুব আলীর কলেজ পড়ুয়া ছেলে হিমন (২০) ও স্কুল পড়ুয়া আবির (১৬) মারাত্মকভাবে আহত হয়। তাদের প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আবিরকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নরসিংদী মডেল থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, হামলার ঘটনায় আবিরের পরিবারের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। এখন সেটা হত্যা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD