| ২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | রবিবার

মাধবদীতে বিশ্বব্যাংক ও এলজিইডির MGSP প্রকল্পের সহায়তায় উন্নয়ন কাজের উদ্বোধন

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিনবৃহস্পতিবার,০৮ মার্চ ২০১৮: আনন্দগঘন পরিবেশে নরসিংদীর মাধবদীতে বিশ্বব্যাংক ও এলজিইডির MGSP প্রকল্পের সহায়তায় ৯ কোটি ৪৭ লক্ষ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। উদয়ন বিল্ডার্সের আয়োজনে ৯ মার্চ শুক্রবার সকাল সাড়ে ১০টায় পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ ফরিদের সভাপতিত্ত্বে শহরের দক্ষিণ বিরামপুর কুয়েতী মসজিদ সংলগ্ন মাঠে, প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এ উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।

এসময় তিনি বিভিন্ন এলাকার উন্নয়ন মূলক কাজ গুলো বক্তব্যে পেশ করেন, বিশ্বব্যাংক ও এলজিইডির অর্থায়নের মাধবদী পৌরসভার সার্বিক তত্ত্বাবধানে প্যাকেজ নং-MGSP/MDI/2016-17/W03 এর (ক) পুরাতন ব্রহ্মপুত্র নদ হইতে সোবহান ড্রাইভারের বাড়ী হইয়া সেলিম সাংবাদিকের বাড়ী পর্যন্ত। (খ) ঢাকা-সিলেট মহাসড়ক হইতে ফজলুল করিম কিন্ডার গার্টেন হইয়া রাইন ওকে মার্কেট পর্যন্ত। (গ) জসীম সাহেবের মিল হইতে ফরিদ কাউন্সিলরের বাড়ীর পিছন হইয়া রমনী কমিউনিটি সেন্টার পর্যন্ত । (ঘ) ছোট গদাইরচর ভূঁইয়া টেক্সটাইল মিলের সামনে পর্যন্ত। (ঙ) টাটাপাড়া বউ বাজার হইতে মোহাম্মদীয় জামে মসজিদ হইয়া ইসলাম সি.এন.জি পর্যন্ত রাস্তা ও ড্রেন সমূহের নির্মাণ কাজ করা হবে। গুনগত মান বজায় রেখে দ্রুত কাজ শেষ করার জন্য রাতে ও দিনে সমান তালে কাজ করে এ প্রকল্প গুলো সম্পন্ন করার জন্য ঠিকাদারি প্রতিষ্ঠান উদয়ন বিল্ডার্সের প্রতি তিনি আহ্বান জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে, উপস্থিত ছিলেন মাধবদী পৌর প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, সচিব কাজী মোঃ মোস্তফা কামাল, কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষ, মোঃ জাকারিয়া, মোঃ হেলাল উদ্দিন, মোঃ দেলোয়ার হোসেন, মোসাঃ আমেনা বেগম, মোসাঃ সাদিয়া আক্তার, হাজী মোঃ মিজানুর রহমান, প্যানেল মেয়র গৌতম ঘোষ,এ আর বোরহান মিয়া, মোঃ বাবুর ভূইয়া, শাহানাজ আক্তার, মায়া রানী দেবনাথ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম খোকন, টেক্সটাইল এন্ড ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউশনের সভাপতি মোস্তফা আজিজুল করিম, মাধবদী সাংবাদিক সংস্থার উপদেষ্টা মোঃ সেলিম মিয়া, মাধবদী প্রেস ক্লাবের যুগ্ম-আহ্বায়ক মোঃ নজরুল ইসলাম, প্রবির সূত্রধর, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ দ্বীন ইসলাম ও সাধারণ সম্পাদক হাজী খবির উদ্দিন তালুকদার সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, যুব সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *