1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :



নরসিংদীতে সোনালী ব্যাংক কর্মকর্তা আশরাফ আলীর বিরুদ্ধে ফেসবুকে তোলপাড়?

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ১৯ মার্চ, ২০১৮

ফেসবুক প্রতিদিন,সোমবার,১৯ মার্চ ২০১৮:
নরসিংদীতে সোঁনালী ব্যাংক কর্মকর্তা আশরাফ আলীর মনগড়া কাজে ক্ষিপ্ত হয়ে এক ফেসবুক স্ট্যাটাসে তোলপাড় সৃষ্টি হয়ে স্যোসাল পাড়ায়।

সাংবাদিক হলদর দাস এর দেয়া ফেসবুক পোস্টটি নরসিংদী প্রতিদিনের পাঠকদের জন্য প্রকাশ করা হলো:
..
সোনালী ব্যাংক,নরসিংদী শাখায় আশরাফ আলীর দায়িত্ব কর্তব্য দেখুন —-————

তিনি সোনালী ব্যাংক নরসিংদী শাখায় চাকুরী করেন। নাম তার আশরাফ আলী , মানুষের সাথে দুর্ব্যবহার করেন খালি খালি। গতকাল(১৮/৩/২০১৮ রবিবার তিনি দুপুর দেড়টায় ফাস্ট কাউন্টারে ব্যাংকে ঢুকতেই হাতের ডানে) কাজ করছিলেন কী যেন । টাকা জমা দেয়ার ভাইচারে স্বাক্ষর দিয়ে দেয়ার কাজ করতে তার এখানে বসে থাকা।

বললাম দাদা আমার একটা স্বাক্ষর করে দেয়া লাগবে কি ? তিনি বললেন, লান্সের পরে আসবেন। এখন লান্স টাইম । আপনি তো খাচ্ছেন না। বসে তো আছেনই । আমি কাজ করছি, কিন্ত আপনার টা করবো না। যান খেয়ে আসেন গিয়ে । বললাম, খেয়ে দেয়ে ৪টায় আসলে চলবে কি? বললেন ৪টায় ব্যাংক বন্ধ হয়ে যাবে। তো কয়টায় আসবো –বললাম। তিনি বললেন, ২টার পরে আসবেন। ঠিক আছে বলে কাঁচের ভিতরে এক অফিসারের স্মরণাপন্ন হলাম , বললাম দাদা ওনি তো কাজের টেবিলে বসে আছে, তো আমার সাথেে এমন দুর্ব্যবহার করলো কেন ? আমি তো ঠিক 2টায় ওই কাউন্টারে তাকে কাজে না পেলে তার বিরুদ্ধে উপর মহলে অভিযোগ করবো , লেখালেখি করে তার মুখোসটা তুলে ধরবো নরসিংদীবাসীর সামনে।

তিনি নাগরিয়া কান্দির এক মহিলা, একটু আগে তার কাছ থেকে দুর্ব্যবহারের শিকার হয়ে আমার কাছে দু:খের কথা বললেন। কর্মকর্তা মহোদয় বললেন, দাদা– ওই টেবিলের লোকটা ছুটিতে । ওনাকে ওপর থেকে এনে বসানো হয়েছে। অামাদের লোকের অভাব। লোকের অভাব হলে কি ব্যবহার খারাপ হওয়ার বিধি আছে নাকি বুঝলাম না। আমার ভাউচারে ভেতরে বসা এই অফিসার মহোদয় সাথে সাথেই স্বাক্ষর করে দিয়েছিলেন।

পরে দেখলাম আশরাফ আলি সাহেব ২টা ১৩ মিনিটে কোত্থেকে এসে কাউন্টারেই খেতে বসলেন, খাবার ধীরে ধীরে ২ টা ২৭ মিনিটে শেষ করলেন । এরপর কাজ করার জন্য হা করে বসে রইলেন । যেন নিজের ব্যবসা প্রতিষ্ঠান। সোনালী ব্যাংক তাদের কারণেই ———-

–ওর মতো লোককে আন্দামান দ্বীপপুঞ্জে বদলী করা দরকার বলে টাকা জমা দেয়ার সময় এক মহিলা বললেন। দেখছেন না কীভাবে কাজের টেবিলে বসে খাচ্ছেন । দ্বিতীয় ছবিতে দেখুন দুর্ব্যবহারের শিকার ওই মহিলা ২ বাচ্ছা সহ গ্রাহকদের চেয়ারে বসে আছেন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান