1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ৪০ জন ভূমিহীন পরিবারের মাঝে জমির দলিল হস্তান্তর প্রশিক্ষণ নিন শাহিন আইটি থেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে নরসিংদী সদর উপজেলার ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ নরসিংদী সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন  করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার শিবপুরে মরহুম অরুন খানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ৪৩০ জন কৃষক পেল বিনামূল্যে শাক ও সবজি বীজ তিস্তার পানি বিপদসীমার ২৭ সেন্টিমিটার ওপরে নারীর ওপর সহিংসতা বন্ধের দাবি ৩০ সেপ্টেম্বরের মধ্যে মালিকানাধীন ডোবা-পুকুর পরিচ্ছন্নতার নির্দেশ পাবনায় বিশ্ব নদী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা



ময়মনসিংহে অস্ত্র ও গুলিসহ ৩ জন গ্রেফতার

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮

নরসিংদী প্রতিদিন ডেস্ক, মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮:
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, গুলি ও দেশীয় অস্তসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। র‍্যাবের দাবি গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

মঙ্গলবার (২০ মার্চ ) ভোর সোয়া ৪টার দিকে পাগলা থানার অললী গ্রামের একটি বাড়ি থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করে ময়মনসিংহ র‍্যাব-১৪ এর একটি বিশেষ দল।

গ্রেফতারকৃতরা হলেন, আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মো. রায়হান (৩১), দুই সহযোগী অহেদ আলী (৫০) ও মো. সিরাজ (২৪)। এরা সকলেই গফরগাঁও উপজেলার গাগলা থানার বিভিন্ন এলাকার বাসিন্দা।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি গুলি ও ম্যাগজিন, ৪টি লোহার রামদা, ২টি বড় ছোড়া, ১টি কাটার, ১টি লোহার করাত, ১টি স্টিলের চেইন, ৩টি মোবাইল ফোন উদ্ধার করে র‍্যাব।

মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে র‍্যাব-১৪ কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন প্রেসব্রিফিং করে সাংবাদিকদের এই খবর নিশ্চিত করেছেন।

এসময় তিনি জানান, রায়হান আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। অপর দুইজন তার সহযোগী। এরা ময়মনসিংহ জেলার গফরগাঁও, পাগলা, কিশোরগঞ্জের হোসেনপুর, পাকুন্দিয়া এবং গাজীপুর জেলার শ্রীপুর ও কাপাসিয়া এলাকায় দীর্ঘদিন যাবত ডাকাতি করে আসছে। তাদের নামে পাগলা, গফরগাঁও, শ্রীপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলেও দাবি র‍্যাবের এই কর্মকর্তার।

তিনি আরও জানান, র‍্যাব-১৪, কর্মকর্তা এএসপি মো. হাফিজুল ইসলাম বাবু ও এএসপি গৌতম দেব ফোর্স নিয়ে ডাকাতদলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করে। এ বিষয়ে পাগলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান