1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১১:৪১ অপরাহ্ন

​সিলেট ২ গ্রামবাসীর সংঘর্ষে ২ যুবক নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ মার্চ, ২০১৮

নরসিংদী প্রতিদিন ডেস্ক, শনিবার, ২৪ মার্চ ২০১৮:
​সিলেট ২ গ্রামবাসীর সংঘর্ষে ২ যুবক নিহত
জেলার গোয়াইনঘাট উপজেলায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আলী আহমদ (২৫) এবং রুমেল আহমদ (৩০) নামের দুই যুবক নিহত হয়েছেন। শনিবার (২৪ মার্চ) সকালে জেলার গোয়াইনঘাট উপজেলার সালুটিকর এলাকার বহর ও মিত্রিমহল গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত আরও ১০/১২ জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, সালুটিকর বাজার জামে মসজিদের সীমানা প্রাচীর নির্মাণ নিয়ে শুক্রবার (২৩ মার্চ) বিকেলে বহর গ্রামের জামাল আহমদ এবং পার্শ্ববর্তী মিত্রিমহল গ্রামের আব্দুস সোবহান গ্রুপের মধ্যে বিরোধ বাধে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে শনিবার সকাল থেকে দুই গ্রামের মধ্যবর্তী স্থানে দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত তাদের মধ্যে সংঘর্ষ চলে।

সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের গুলিতে মিত্রিমহল গ্রামের আলী আহমদ ও রুমেল আহমদসহ ১০/১২ জন লোক আহত হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক এ দুজনকে মৃত ঘোষণা করেন।

সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসারের দায়িত্বপ্রাপ্ত এএসপি মো. আনিস দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতরা গুলিতে মারা গেছেন বলে তারা শুনেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান তিনি।

follow and like us:
0
এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD