1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৫ অপরাহ্ন



ঘুষের ভিডিও ভাইরাল: আড়াইহাজারে সাব-রেজিস্ট্রার বরখাস্ত

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ২৫ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,রবিবার,২৫ মার্চ ২০১৮।
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাব-রেজিস্ট্রার এছহাক আলী মণ্ডলের প্রকাশ্যে ঘুষ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রার (ডিআর) সাবিকুন্নাহার রোববার দুপুরে বলেন, ঘুষ গ্রহণের ঘটনায় এছহাক আলী মণ্ডলকে সাময়িক বরখাস্ত করেন ইন্সপেক্টর জেনারেল অফ রেজিস্ট্রেশন (আইজিআর) খান মো. আব্দুল মান্নান।

তিনি বলেন, রোববার সকালেই সাব-রেজিস্ট্রার এসহাক আলী মণ্ডলকে আড়াইহাজার থেকে প্রত্যাহার করে নেয়া হয়েছে। তার পরিবর্তে রূপগঞ্জের সাব-রেজিস্ট্রার রেজাউল করিম বকশিকে অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে।

দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক নুরুল আমিন ভূঁইয়া জানান, একজন স্থায়ী সাব-রেজিস্ট্রার পোস্টিং দেয়ার জন্য আইজিআর’র কাছে দাবি তোলা হয়। তিনি আমাদের দাবি দ্রুত পূরণের আশ্বাস দিয়েছেন। এরপর দলিল লেখকদের কলমবিরতি স্থগিত ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, সরকারি অফিসে বসে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাব-রেজিস্ট্রার এছহাক আলী মণ্ডলের ঘুষ গ্রহণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।

ওই ভিডিওতে দেখা যায়, টেবিলের ওপর কম্পিউটার। রয়েছে মুঠোফোন ও ফাইলের স্তূপ। প্রতিটি ফাইলে স্বাক্ষর করার আগে টাকা গুনে ড্রয়ারে রাখেন তিনি। পাশ থেকে একজন ফাইল এগিয়ে দিচ্ছেন। এর মধ্যে একজন টাকা কম দেয়ায় টাকা ছুড়ে দিচ্ছেন। পরে আবার তার চাহিদা মত টাকা ড্রয়ারে রাখছেন। ড্রয়ারে টাকার অনেকগুলো নোট জমার পর নিজ হাতে তিনি প্যান্টের পকেটে গুজে রাখছেন।

সরকারি কক্ষে বসে এভাবেই ঘুষের কারবার চালাচ্ছেন আড়াইহাজার উপজেলার সাব-রেজিস্ট্রার এছহাক আলী মণ্ডল। বিষয়টি গণমাধ্যমে প্রকাশ পেলে সর্বত্র সমালোচনার ঝড় ওঠে। এর মধ্যে রোববার এছহাক আলী মণ্ডলকে সাময়িক বরখাস্ত করা হয়।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান