1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা পাওনা টাকার বিরোধে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ২ ভুয়া দলিলে ‘জমি বিক্রি’ করতেন তারা আন্তর্জাতিক কোরআন তেলাওয়াতে চ্যাম্পিয়ন বাংলাদেশি ইলমান কলেজ ক্যাম্পাসে ‘অকারণে’ প্রবেশে নিষেধাজ্ঞা! এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত জিএমপি’তে নতুন কমিশনারের যোগদান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের বৃক্ষরোপন লোভনীয় অফার: বিকাশে টাকা নিয়ে পণ্য দিত না তারা



নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ২৫ মার্চ, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,রবিবার, ২৫ মার্চ ২০১৮:
বিধি বর্হিভূতভাবে জাতীয় পতাকার ব্যবহার রোধে নরসিংদীতে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করেছে জেলা প্রশাসন। রবিবার (২৫ মার্চ) সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর নেতৃত্বে জেলা প্রশাসনের কর্মকর্তারা এসব লিফলেট বিতরণ শুরু করেন। পরে কোর্ট রোডসহ শহরের গুরুত্বপূর্ণ স্থান ও প্রতিষ্ঠানের লোকজনের হাতে এসব লিফলেট বিতরণ করে সচেতনতা তৈরি করা হয়।

এ কর্মসূচীতে জেলা তথ্য অফিসসহ বিভিন্ন সরকারী বে-সরকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। এসময় ২৬ মার্চসহ সকল জাতীয় দিবস ও বিশেষ দিনে জাতীয় পতাকার সঠিক মাপ, রং এবং বিধিবদ্ধ ব্যবহার নিশ্চিত করতে সকলকে আহবান জানান জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

এসময় নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো: সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সুষমা সুলতানা, জেলা তথ্য কর্মকর্তা নাসিমা খাতুন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদর্কমীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান