1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে শিশু মেলা ও খাদ্য বিতরণ নরসিংদীতে থার্মেক্স গ্রুপের সামনে মটরসাইকেল থেকে ছিটকে পরে মা ও শিশু সন্তান নিহত বড় উৎসবকে টার্গেট করে দেশব্যাপী জাল টাকা ছড়িয়ে দিত চক্রটি নরসিংদীতে পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার,মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী,বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন ইউ.পি চেয়ারম্যান ঝালকাঠি সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার নিসচা মাধবদী থানা শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন আজ মহাষষ্ঠী : ঢাকের বাদ্য-উলুধ্বনির মধ্য দিয়ে দেবী দুর্গার মর্ত্যে আগমন রায়পুরায় ৫৫ পূজামন্ডবকে আর্থিক অনুদান প্রদান আলোর পথযাত্রী পাঠাগারে বিনামূল্যে চিকিসা সেবা ও ওষুধ বিতরণ

শিলাবৃষ্টিতে কৃষক নিহত, আহত ৬ যুবক

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ২৬ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮:
সিরাজগঞ্জের চৌহালীতে প্রচণ্ড ঝড় ও শিলাবৃষ্টির আঘাতে শাহজাহান আলী (৫০) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৬ যুবক আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যার দিকে সদিয়া চাঁদপুর ইউনিয়নের বোয়ালকান্দিপূর্ব চরে এ ঘটনা ঘটে। নিহত শাহজাহান বেয়ালকান্দি চরের মৃত আব্দুল শেখের ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, বোয়ালকান্দি চর থেকে ক্ষেতের ফসল নিয়ে বাড়ি ফেরার সময় প্রচণ্ড ঝড়ো হাওয়া ও শিলাবৃষ্টির কবলে পড়ে শাহজাহান আলী ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার সঙ্গে থাকা আরো ছয় যুবক আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য জেলহাজ আলী এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত শাহজাহান আলীর মরদেহ স্থানীয় কবরস্থানে জানাযা শেষে দাফন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান