1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে স্বাধীনতা ও বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা ও উন্মুক্ত কবিতা আবৃত্তি অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ৩১৭ পাঠক

মোঃ আল আমিন,নরসিংদী প্রতিদিন,নরসিংদী প্রতিদিন, বুধবার, ২৮ মার্চ ২০১৮: “মানুষ মানুষের জন্য” এই শ্লোগানকে প্রতিপাদ্য করে মানব কল্যাণ সংস্থা মাধবদী নামক একটি বেসরকারি সংগঠনের আয়োজনে ৪৭ তম মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্বাধীনতা ও বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা ও উন্মুক্ত কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৮ মার্চ বুধবার সকাল সাড়ে ১০ টায় মাধবদী পৌরসভার হলরুমে।

আনন্দগন পরিবেশে স্বাধীনতা ও বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা ও উন্মুক্ত কবিতা আবৃত্তি অনুষ্ঠানে মানব কল্যাণ সংস্থা মাধবদী’র চেয়ারম্যান কাউন্সিলর মনিরুজ্জামান মনির শাহ্ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধবদী পৌর মেয়র রোটারিয়ান হাজ্বী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। এসময় অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব আব্দুল মোতালিব পাঠান। সংস্থার প্রধান পরিচালক এমদাদুল ইসলাম খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে আলোচনা নিয়ে আসেন নরসিংদী সদর থানা আওয়ামীলীগের সভাপতি মানব কল্যাণ সংস্থা মাধবদী কর্তৃক উপাধিপ্রাপ্ত শ্রেষ্ঠ সংগঠক আলহাজ্ব সফর আলী ভূইয়া, এসময় স্বাধীনতা ও বঙ্গবন্ধু শীর্ষক আরো আলোচনা করেন মাধবদী এসপি ইনস্টিটিউশন স্কুলের সাবেক প্রধান শিক্ষক মানব কল্যাণ সংস্থা মাধবদী কর্তৃক উপাধিপ্রাপ্ত শ্রেষ্ঠ শিক্ষক আলহাজ্ব আব্দুল হেকিম মোল্লা, মাধবদী যুব জাগরণ কেন্দ্রের চেয়ারম্যান এস. এম সেলিম সিকু, কাউন্সিলর এ আর বোরহান, ছড়াকার হাজী আহসান হাবীব রোমান, কবি হাজী ফজলুল হক মিলন, সংস্থার সাহিত্য ও সংস্কৃতি পরিচালক শাহাদাৎ হোসেন খোকন।

মানব কল্যাণ সংস্থা মাধবদী’র অর্থ বিভাগের পরিচালক সাংবাদিক মোঃ আল আমিনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মাধবদী পৌর সচীব কামাল উদ্দিন মনির, সহকারী সচীব আরিফ আকন্দ, বজলুর রহমান, কর নির্ধারক আতাউর রহমান, কর আদায়কারী মোঃ মোঘল হোসেন, সহকারী কর আদায়কারী আলমগীর হোসেন, হানিফ সিকদার, সংস্থার ভাইস চেয়ারম্যান কাউন্সিলর গৌতম ঘোষ, কাউন্সিলর বাবুল ভূইয়া, পৌর কাউন্সিলর বাবু পরিমল চন্দ্র ঘোষ রঞ্জিত, মোঃ হেলাল উদ্দিন, হাজী দেলোয়ার হোসেন, হাজী মিজানুর রহমান, মহিলা কাউন্সিলর আমেনা বেগম জোসনা, শাহানাজ বেগম, মায়া রানী ঘোষ সহ মাধবদীর সূধি মহলের গন্যমান্য ব্যক্তি ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় বক্তাদের আলোচনার মাঝে সংগীত পরিবেশন করেন মরমী শিল্প গোষ্ঠির শিল্পি আল মামুন ও তার দল। পরে উন্মুক্ত কবিতা আবৃত্তি করেন উপস্থিত কবি ও ছড়াকাররা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD