1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এবার আশরাফুলের এক লিগে পাঁচ সেঞ্চুরির রেকর্ড

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ৩২৩ পাঠক

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন,রবিবার,১ এপ্রিল ২০১৮: চার সেঞ্চুরি করে আগেই ইতিহাসে নিজের নাম লিখে ফেলেছিলেন আশরাফুল। এবার পাঁচ নম্বর শতকটি ও পূর্ণ হল মোহাম্মদ আশরাফুলের। ‘লিস্ট এ’ তে এক লিগে বাংলাদেশের কোন ব্যাটসম্যানের তিন সেঞ্চুরির রেকর্ডই ছিল না। এবার প্রথম পর্বে দশ খেলায় অংশ নিয়ে তিন শতক হাকিয়ে সেই দুর্লভ রেকর্ড বা কৃতিত্বের অংশীদার হয়েছিলেন মোহাম্মদ আশরাফুল।

আর রেলিগেশন লিগের প্রথম ম্যাচে অগ্রণী ব্যাংকের বিপক্ষে চার নম্বর সেঞ্চুরিও পূর্ণ করেছিলেন। আজ (রোববার) বিকেএসপির মাঠে ব্রাদার্সের ইউনিয়নের বিপক্ষে রেলিগেশন লিগে কলাবাগানের শেষ ম্যাচে আবার হাসলও আশরাফুলের ব্যাট। পঞ্চম শতরান করলেন এ নন্দিত-নিন্দিত ব্যাটসম্যান।

রেলিগেশন লিগে কলাবাগানের শেষ ম্যাচে টস জিতে ব্যাট করতে নামা আশরাফুল ৫০ এ পা রাখেন চার বাউন্ডারিতে ১০২ বলে। আর তার শত রান পূর্ণ হয় দশ চারে ১৩৭ বল থেকে। অর্থাৎ শেষ ৫০ রান করতে আশরাফুল খেলেন মাত্র ৩৫ বল। আশরাফুলের অপরাজিত সেঞ্চুরি ও ওয়ালিল করিমের হাফ সেঞ্চুরির উপর ভর করে শেষ পর্যন্ত তিন উইকেটে ২৫২ রান সংগ্রহ করেছে কলাবাগান।

উল্লেখ্য, বাংলাদেশের ব্যাটসম্যানদের মধ্যে ‘লিস্ট এ’ তে এক লিগে সর্বাধিক পাঁচ সেঞ্চুরির মালিক আশরাফুল আরও একটি দুর্লভ কৃতিত্বের অধিনাকারী- আগের সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগ ও দুই যুগের বেশি সময় ধরে অনুষ্ঠিত প্রিমিয়ার লিগে এক বছরে কোন ব্যাটসম্যানের এতগুলো সেঞ্চুরির রেকর্ড নেই। এক লিগে সর্বাধিক সেঞ্চুরির হাকানোর কৃতিত্বে আশরাফুল এখন আকশ ছোঁয়া উচ্চতায়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD