1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বাংলাভিশনের ১৩তম বর্ষে পদার্পণ উপলক্ষে নরসিংদীতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ২৮৫ পাঠক

নরসিংদী প্রতিদিন,রবিবার, ০১ এপ্রিল ২০১৮:
সফলতার সাথে যুগপূর্তী করে বাংলাভিশন ১৩তম বর্ষে পদার্পণ করায় জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, সরকারী দল আওয়ামীলীগ, বিএনপি, জেলা আইনজীবী সমিতি, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, শিক্ষক ও ছাত্র সমাজসহ সর্বস্তরের জনতা শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে সকাল সাড়ে ১০টায় উপস্থিত হন নরসিংদী প্রেসক্লাবে।
অনুষ্ঠানে বাংলাভিশনের সফলতা কামনা কলে অনুভ’তি প্রকাশ করেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাছান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ আলম মিয়া, শহর আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক আমজাদ হোমেন বাচ্চু, শহর বিএনপির সভাপতি গোলাম কবীর কামাল, জেলা যুবলীগ সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, আইনজীবী ও বারের সাবেক সেক্রেটারী লুৎফর রহমান সরকার তারেক, নরসিংদী চেম্বার অব কমার্স এর ভাইস প্রেসিডেন্ট শেখ শফিকুল ইসলাম তুলু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রঞ্জন কুমার সাহা, শহর বিএনপির সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভ’ঞা, সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি ইসহাক খলিল বাবু, জেলা ছাত্রদল সভাপতি নজরুল ইসলাম ভ’ঞা ও নরসিংদী প্রেসক্লাবের আহবায়ক প্রবীণ সাংবাদিক নিবারণ রায় প্রমূখ।
অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, এই অনুষ্ঠানের উপস্থিতিই প্রমাণ করে বাংলাভিশন ও এর প্রতিনিধি এ জেলার মানুষের কতটা আপন। পরে বেলা ১টায় ১৩ পাউন্ডের কেককেটে এক অপরকে খাইয়ে আনন্দ উল্লাশ শেষে অতিথিরা প্রেসক্লাবের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD