1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরিদর্শন করলেন এমপি বুবলী দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে শিশু মেলা ও খাদ্য বিতরণ নরসিংদীতে থার্মেক্স গ্রুপের সামনে মটরসাইকেল থেকে ছিটকে পরে মা ও শিশু সন্তান নিহত বড় উৎসবকে টার্গেট করে দেশব্যাপী জাল টাকা ছড়িয়ে দিত চক্রটি নরসিংদীতে পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার,মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী,বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন ইউ.পি চেয়ারম্যান ঝালকাঠি সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার নিসচা মাধবদী থানা শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন আজ মহাষষ্ঠী : ঢাকের বাদ্য-উলুধ্বনির মধ্য দিয়ে দেবী দুর্গার মর্ত্যে আগমন রায়পুরায় ৫৫ পূজামন্ডবকে আর্থিক অনুদান প্রদান

মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার,৩ এপ্রিল ২০১৮: চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি হেরোইন মামলায় ৩ জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ জিয়াউর রহমান আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাজাহানপুর ইউনিয়নের রাজাপাড়া গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে শামসুদ্দিন, একই ইউনিয়নের চর-হরিশপুর গ্রামের মৃত কসিমুদ্দিনের ছেলে রহিম উদ্দিন এবং সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাথান পাড়া গ্রামের জারজিস আলীর ছেলে বিশু আলী।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ৯ মার্চ রাতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে একটি ওষুধের দোকান থেকে ৮০০ গ্রাম হেরোইনসহ শামসুদ্দিন ও রহিমকে গ্রেফতার করে। পরে ৩০ এপ্রিল ২০১৬ সালে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও উপ-পরিদর্শক আলমগীর হোসেন।

অপরদিকে, ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি সদর উপজেলার একটি বাঁশ বাগানে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইনসহেআটক করা হয় বিশুকে। পরে ৩ এপ্রিল ২০১৬ সালে আদালতে অভিযোগ দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও পরিদর্শক বেলাল হোসেন।

সাক্ষ্য প্রমাণাদি শেষে আজ মঙ্গলবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আসামীদের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান