1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাধবদী থানা ছাত্রলীগের খাবার বিতরণ শিবপুরে বমসা’র প্রকল্প উদ্বোধন উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনে মানবিক মেয়র কামরুলের উদ্যোগ: নরসিংদীতে সেলাই মেশিন ও হুইল চেয়ার পেল শতাধিক দুস্থ কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন যুদ্ধ রোবট উন্মোচন ইরানের আইএসের হুমকিতে আফগানিস্তান ছাড়ছে হিন্দু ও শিখরা অবশেষে ঘুম ভাঙল নারায়ণগঞ্জ রেলওয়ে কর্তৃপক্ষের ধর্ষনের বিচার দাবিতে ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল বিটিভির সাবেক মহাপরিচালক ওয়াজেদ আলী খানের মৃত্যু কাপ্তাইয়ে ভ্রাম্যমান অভিযানে ৭দোকান হতে জরিমানা আদায় মাধবদীতে মানব কল্যান সেবামূলক প্রতিষ্ঠান ও ইসলামী পাঠাগারের বর্ষপূর্তি উদযাপন



একই সঙ্গে চাচী ও চাচাতো বোনকে বিয়ে!

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,৫ এপ্রিল ২০১৮: বিয়ে মানে আমরা বুঝি দুইজন মানুষের একসাথে সারাজীবন থাকার শপথকে। বিয়ে মানে চারটি হাতের মিলন। কিন্তু পাকিস্তানে ঘটলো এমন একটি ঘটনা যেখানে বিয়েতে চারটি নয় হয়েছে ছয়টি হাতের মিলন।

সম্প্রতি পাকিস্তানে ঘটেছে এমন একটি ঘটনা যেখানে ইউসুফ খান নামের একটি ব্যক্তি একত্রে বিয়ে করেছেন তার চাচী এবং তার মেয়েকে।

বছর কয়েক আগে বিধবা হন তার চাচী। এরপর থেকে তার নিজের মেয়েকে নিয়ে একলাই থাকতেন তিনি। স্বামীর মারা যাবার পর হঠাৎ তার প্রাক্তন শ্বশুর বাড়ি থেকে এই মহিলার কাছে বিয়ের প্রস্তাব আসে।

এই প্রস্তাবটি আসে ইউসুফের কাছ থেকে। ইউসুফ ওই মহিলার ভাসুরের ছেলে।

বিয়ের এই প্রস্তাবে সম্মত হন তিনি। কিন্তু বিয়ের আগে সকলেরই বোধদয় হয় যে এই মহিলার মেয়েটিও বিবাহযোগ্য।

একারণে নির্ধারিত হয় যে তার মেয়ের সাথেও বিয়ে হবে ইউসুফের। এরপর যেই কথা সেই কাজ, একই দিনে একই অনুষ্ঠানে মা ও মেয়েকে বিয়ে করেন ইউসুফ। তার চাচাতো বোন অবশ্য তার থেকে বয়সে ছোট।

পাকিস্তানের সংবাদ মাধ্যমগুলোর খবর মতে, বিষয়টি নিয়ে পাত্র পাত্রীর পরিবারে অস্বস্তি নেই। বরং ইউসুফের বাবা ছেলের এই পদক্ষেপে বেশ খুশি।

সামাজিকভাবেও ইউসুফকে বেশ সম্মান দেখানো হচ্ছে। কেননা পুরুষতান্ত্রিক পাকিস্তানি সমাজে একজন নারীকে বিয়ে করা মানে তাকে উদ্ধার করা। একজন নারী একারণে পুরুষের উপর নির্ভরশীল হবেন বিষয়টি বেশ স্বাভাবিকভাবেই দেখা হয় পাকিস্তানে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান