1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে অাধা বেলায় মহাসড়কে ঝরলো ৯ প্রাণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮
  • ৩৬২ পাঠক

খন্দকার শাহিন*
নরসিংদী প্রতিদিন,শুক্রবার,৬ এপ্রিল ২০১৮
নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৯ জন নিহত হয়েছেন। শুক্রবার (০৬ এপ্রিল) সকাল ৭টা থেকে দুপুর ১টার মধ্যে জেলার বিভিন্ন উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।
জেলার রায়পুরায় এক মোটর সাইকেলের ৪ জন আরোহী, মাধবদীতে পল্লী সমিতি-১ এর সামনে ৩ জন এবং সদর উপজেলার বাগহাটায় মোটর সাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।

শুক্রবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে ভৈরব থেকে ঢাকাগামী অনন্যা সুপার পরিবহনের একটি বাস রায়পুরার ঢাকা-সিলেট মহাসড়কের চারারবাগ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় মোটরসাইকেলটি বাসের চাকার নিচে পড়ে গেলে মোটরসাইকেলে থাকা ৪ জনই ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় এক পথচারী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- শিবপুরের ঘোড়ারগাও এলাকার সুলতান মিয়ার ছেলে ইয়ামীন (২৪), রায়পুরার মরজাল পশ্চিম পাড়ার মৃত হাফিজ উদ্দিনের ছেলে ডালিম (১৬), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সোহাগ (১৭) ও আসাদ মিয়ার ছেলে রমজান (১৬)। তারা সকলেই শ্রমিক।

অপরদিকে দুপুর ১২টার দিকে সদর উপজেলার বাগহাটায় এলাকায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- আমিরুল ইসলাম (২৯) ও তার স্ত্রী মানসুরা (২৬)। তাদের বাড়ি নরসিংদীর মাধবদী থানার বাহাদুরপুর গ্রামে। তাদের দুটি সন্তান হয়েছে।

এদিকে দুপুর পৌনে ১টার দিকে মাধবদীতে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে সিলেটগামী যাত্রী বাসের চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- মাধবদী পৌর শহরের উত্তর বিরাম মহল্লার ব্যবসায়ী মুকবুল হোসেন (৫২), ময়মনসিংহের রতন মিয়া (৪০) ও ব্যাটারিচালিত অটোরিকশার চালক আমদিয়া ইউনিয়নের বেলাটি গ্রামের তাহের উদ্দিন তাহুর ছেলে নয়ন(২৬)।

: খবর ব্রেকিংনিউজ,জেলা প্রতিনিধি, খন্দকার শাহিন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD