1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:০১ পূর্বাহ্ন



নরসিংদীতে অাধা বেলায় মহাসড়কে ঝরলো ৯ প্রাণ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮

খন্দকার শাহিন*
নরসিংদী প্রতিদিন,শুক্রবার,৬ এপ্রিল ২০১৮
নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৯ জন নিহত হয়েছেন। শুক্রবার (০৬ এপ্রিল) সকাল ৭টা থেকে দুপুর ১টার মধ্যে জেলার বিভিন্ন উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।
জেলার রায়পুরায় এক মোটর সাইকেলের ৪ জন আরোহী, মাধবদীতে পল্লী সমিতি-১ এর সামনে ৩ জন এবং সদর উপজেলার বাগহাটায় মোটর সাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।

শুক্রবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে ভৈরব থেকে ঢাকাগামী অনন্যা সুপার পরিবহনের একটি বাস রায়পুরার ঢাকা-সিলেট মহাসড়কের চারারবাগ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় মোটরসাইকেলটি বাসের চাকার নিচে পড়ে গেলে মোটরসাইকেলে থাকা ৪ জনই ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় এক পথচারী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- শিবপুরের ঘোড়ারগাও এলাকার সুলতান মিয়ার ছেলে ইয়ামীন (২৪), রায়পুরার মরজাল পশ্চিম পাড়ার মৃত হাফিজ উদ্দিনের ছেলে ডালিম (১৬), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সোহাগ (১৭) ও আসাদ মিয়ার ছেলে রমজান (১৬)। তারা সকলেই শ্রমিক।

অপরদিকে দুপুর ১২টার দিকে সদর উপজেলার বাগহাটায় এলাকায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- আমিরুল ইসলাম (২৯) ও তার স্ত্রী মানসুরা (২৬)। তাদের বাড়ি নরসিংদীর মাধবদী থানার বাহাদুরপুর গ্রামে। তাদের দুটি সন্তান হয়েছে।

এদিকে দুপুর পৌনে ১টার দিকে মাধবদীতে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে সিলেটগামী যাত্রী বাসের চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- মাধবদী পৌর শহরের উত্তর বিরাম মহল্লার ব্যবসায়ী মুকবুল হোসেন (৫২), ময়মনসিংহের রতন মিয়া (৪০) ও ব্যাটারিচালিত অটোরিকশার চালক আমদিয়া ইউনিয়নের বেলাটি গ্রামের তাহের উদ্দিন তাহুর ছেলে নয়ন(২৬)।

: খবর ব্রেকিংনিউজ,জেলা প্রতিনিধি, খন্দকার শাহিন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান