1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাধবদী থানা ছাত্রলীগের খাবার বিতরণ শিবপুরে বমসা’র প্রকল্প উদ্বোধন উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনে মানবিক মেয়র কামরুলের উদ্যোগ: নরসিংদীতে সেলাই মেশিন ও হুইল চেয়ার পেল শতাধিক দুস্থ কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন যুদ্ধ রোবট উন্মোচন ইরানের আইএসের হুমকিতে আফগানিস্তান ছাড়ছে হিন্দু ও শিখরা অবশেষে ঘুম ভাঙল নারায়ণগঞ্জ রেলওয়ে কর্তৃপক্ষের ধর্ষনের বিচার দাবিতে ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল বিটিভির সাবেক মহাপরিচালক ওয়াজেদ আলী খানের মৃত্যু কাপ্তাইয়ে ভ্রাম্যমান অভিযানে ৭দোকান হতে জরিমানা আদায় মাধবদীতে মানব কল্যান সেবামূলক প্রতিষ্ঠান ও ইসলামী পাঠাগারের বর্ষপূর্তি উদযাপন



ধামরাইয়ে চলন্ত বাসে ধর্ষণের অভিযোগে আটক ৭

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ৯ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,সোমবার ০৯ এপ্রিল ২০১৮: ধামরাইয়ে এক নারী পোশাক শ্রমিককে চলন্ত বাসে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসচালক ও সহকারীসহ মোট সাতজনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। আটকদের বিরুদ্ধে ধর্ষণ মামলার পর রিমান্ড আবেদন করে দুপুরে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে থানা পুলিশ।

রবিবার রাত ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কচমচ এলাকা থেকে চলন্ত বাস থামিয়ে ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করা হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় সাহা জানান, কারখানায় কাজ শেষে ধামরাইয়ের ইসলামপুর থেকে গত রাতে একটি যাত্রীবাহী বাসে ওই নারী পোশাক শ্রমিক উঠলে ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছানোর পাঁচজন যাত্রী ছাড়া সব যাত্রী নেমে যায়। এরপর বাসের চালকের সহকারী বাসের দরজা বন্ধ করে দেয় এবং চালক বাসটি মহাসড়কে উদ্দ্যেশবিহীনভাবে চালাতে শুরু করে। পরবর্তীতে ওই ৫ যাত্রীসহ বাসের বাকীরা নারী শ্রমিককে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই নারীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে ধামরাই থানা পুলিশকে খবর দিলে, পুলিশ বাসটি ধাওয়া করে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে আটক করে। এবং ভুক্তভোগী নারীসহ যাত্রীবেশে চালকের সহযোগী ওই পাঁচজনসহ মোট সাতজনকে আটক করে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান