1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে বেপরোয়া ট্রাকে পৃষ্ট হলো মোটরসাইকেল আরোহী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ৩২৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,১২ এপ্রিল ২০১৮:
ঢাকা-সিলেট মহাসড়কে বেপরোয়া ট্রাকে পৃষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নরসিংদী সদর উপজেলা মাধবদী বাসস্ট্যান্ডে বুধবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৮ দিকে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ২ জন। নিহতর নাম ছিদ্দিক পারভেজ (৩৪)। তিনি ঢাকা নবাবগঞ্জ থানার তোতা মিয়ার পুত্র। আহতরা হলেন একই থানার ইদ্রিস আলীর ছেলে শাহিন (২০) ও আব্দুল কুদ্দুস আলীর ছেলে নাজমুল হক (২৬)।

প্রতক্ষ্যদর্শীরা জানান, মটোরসাইকেলটি ঢাকাগামী বেপরোয়া ট্রাককে ওভাটেক করে সামনে গেলে ট্রাকটি পিছন থেকে ধাক্কা দেয়। তাতে মটোরসাইকেলে চড়া তিন জন ছিটকে পরে যায়। এসময় চালক ছিদ্দিক পারভেজ ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। বাকি দুজনের মাঝে নাজমুলকে গুরুত্বর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়।
আহত শাহিন জানান, তারা তিন জনই ঢাকার একটি কোম্পানির হয়ে এসি/ফ্রিজ মেকানিক্যালের কাজ করে। ঐ রাতে নরসিংদী থেকে ঢাকা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। এসময় তার চাচা ছিদ্দিক পারভেজ মারা যায়। আরেক সহকর্মী গুরুত্বর আহত হয়। শাহিন আরো বলেন, নিহত ছিদ্দিকের বাবা মা গাজীপুরে মৌচাকের বাড়ীতে সপরিবারে থাকেন।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইলিয়াস বলেন, নিহত মটোরসাইকেল আহোরী ছিদ্দিক পারভেজের লাশ থানায় রাখা হয়। পরে তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয় ও আইনিপ্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়। তিনি আরো বলেন, চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ১২ এপ্রিল ২০১৮ দুপরে মাধবদীতে বনফুল এন্ড কোং এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন হয়েছে। বিশুদ্ধ খাবারের কেনাকাটার জন্য সবাই আমন্ত্রিত।

খবর/চীফ এডমিন/খন্দকার শাহিন/নরসিংদী প্রতিদিন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD