1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ এস.এস.সি ব্যাচের নৌকা ভ্রমন ও বনভোজ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৪ এপ্রিল, ২০১৮
  • ৩২২ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,শনিবার ১৪ এপ্রিল ২০১৮ : প্রাণের টানে নব উদ্যোমে এই শ্লোগান নিয়ে নরসিংদীর ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ (এস.এস.সি) ব্যাচের নৌকা ভ্রমন ও বনভোজ ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে নরসিংদী পুরাতন থানার ঘাট হতে মরিচাকান্দি বালুরচরের উদ্যোশে গমন করে।
সকাল নয়টায় নৌকাতে সকালে নাস্তা। গন্তব্য স্থানে পৌছার পর বালুরচরে সব বন্ধুরা মিলে ফুটবল খেলা, মেঘনা নদীতে গোসল ও পানিতে লাফালাফি। দুপুরে নৌকাতে সবাই ভোজন করে। ভোজনের শেষে বালুরচরে প্রাকৃতিক মনোরম দৃশ্য উপভোগ করতে ঘুরতে বের হয়। প্রাকৃতিক দৃশ্য উপভোগ করার শেষে বিকেলে নরসিংদীর উদ্যোশে নৌকা যাত্রা শুরু করে। এসময় ২০০২ এর এস.এস.সি ব্যাচের বন্ধুদেরকে একটি মগ ও একটি করে বই উপহার দেওয়া হয় এবং মিষ্টি ও দই খাবারের আয়োজন করে। মেঘনার বুকে নৌকা যখন ভাসছে ঠিক তখনই বন্ধুরা সবাই আপন মনে গলা ছেড়ে গান শুরু করেন। রাত আটটায় নরসিংদীর বিবিনশা ঘাটে ফিরে এসে নিজ নিজ গন্তব্যে চলে যায় সকল বন্ধুরা।

এসময় উপস্থিত ছিলেন, পাভেল ভূইয়া, শাকিল আহমেদ, শরীফ মিয়া, লক্ষন বর্মন, পারভেজ মিয়া, মেহেদী হাসান, সোহেল মজুমদার, রাশেদ চৌধুরি, মুমিনুল ইসলাম, সাদেকুর রহমান, আল-আমিন মিয়া, মনির হোসেন, সুমন ফরাজি, সুমন বাপ্পী, সুব্রত দাস অপু, রুমন, মুক্তার হোসেন, রনি সাহা, মোস্তাফিজুর রহমান, মামুনুর রশিদ, সুমন মিয়া, আহম্মদ আলী, ছালাম সরকার, দীপু আহমেদ, ইয়ামিন মিয়া, নাহিদ মিয়া, মাইনুদ্দিন সওদাগর, সোহেল ভ’ইয়া, আল-আমিন শিকদার, হুমায়ন কবির, শরীফ মোল্লা, মুক্তার মিয়া ও আলআমিন হোসাইন নূর।
এদিকে আগামী রমজান উপলক্ষে ইফতার পাটি আয়োজন ও গরীব দূস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরনের কর্মসূচির উদ্যোগ গ্রহন করে তারা।

#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD