1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মনোহরদীর সাবেক এমপি অধ্যাপক ড. মোহাম্মদ সাহাব উদ্দিনের ইন্তেকাল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮
  • ৩১৫ পাঠক

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার,১৭ এপ্রিল ২০১৮: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা, সাবেক এমপি, নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বঙ্গবন্ধু পরিষদ নরসিংদী জেলা শাখার সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. মোহাম্মদ সাহাব উদ্দিন (৯০) মঙ্গলবার দুপুরে নরসিংদীর ব্রা‏হ্মন্দীস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বুধবার সকাল সাড়ে ৮ টায় নরসিংদী সরকারী কলেজ মাঠে প্রথম জানাজা ও বাদ যোহর তার গ্রামের বাড়ী মনোহরদী উপজেলার বীর মাইজদিয়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে প্রবীণ এই নেতার দাফন অনুষ্ঠিত হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, ১৯৭১ সালে তিনি মুক্তিযুদ্ধের মনোহরদী অঞ্চলের অন্যতম সংগঠক ছিলেন। স্বাধীনতা পরবর্তী সময়ে তিনি মনোহরদী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থাকাবস্থায় তৎকালীন এমপি গাজী ফজলুর রহমানকে ১৯৭৪ সালে সর্বহারা পার্টির সদস্যরা হত্যা করার পর উপ-নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করে এমপি নির্বাচিত হয়েছিলেন। ঐ সময়ে তিনি নরসিংদী কলেজে অধ্যাপনা করতেন। পরে তিনি তৎকালীন নরসিংদী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্বও পালন করেছিলেন।

তিনি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শকে লালন করেছেন। তিনি বঙ্গবন্ধুর পরিষদের নরসিংদী জেলা শাখার আমৃত্যু সভাপতি ছিলেন। জীবদ্দশায় তিনি থানা ও জেলা আওয়ামীলীগের বিভিন্ন পদে অধিষ্ঠিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD