1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মহিষাশুড়া ইউপি নির্বাচনের ভোট গ্রহন চলছে, কেন্দ্রে আতঙ্কে ভোটাররা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮
  • ৩৯১ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন,বুধবার,২৫ এপ্রিল ২০১৮: নরসিংদী সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন সকাল ৮টা থেকে চলছে। ভোটের শুরুথেকেই প্রতিটি কেন্দ্রে আতঙ্কে রয়েছে সাধারণ ভোটাররা। সকালে ৯নং ওয়ার্ডের বিলপাড় ভোট কেন্দ্রে মূহুরমূহ হাতবোমা বিস্ফোরণ ও ধাওয়া পাল্টা দাওয়ার ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তাতে ভোট কেন্দ্র ফাঁকা হয়ে যায় ও সকাল থেকে কয়েক ঘন্টা ভোট গ্রহন স্থগিত হয়ে যায়।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, এ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ জন চেয়ারম্যান প্রার্থী, ৯ জন সংরক্ষিত মহিলা সদস্য ও ২৮ জন সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এনামূল হক শাহিন নৌকা মার্কায়, বিএনপির তোফাজ্জল হোসেন ধানের শীষ মার্কায়, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মুফতি কাউসার আহমেদ হাতপাখা মার্কায় ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান মো. আলমগীর ভূইয়া আনারস মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই ইউনিয়নে মোট ১১টি ভোট কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ২৫০৭৬ জন। তাদের মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১২৬৩৫ জন এবং নারী ভোটারের সংখ্যা ১২৪৪১জন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সূত্রে জানা গেছে, মহিষাশুড়া ইউপি নির্বাচন উপলক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে, প্রতিটা কেন্দ্রে প্রিজাইডিং অফিসার ও পুলিশ পৌঁছে গেছেন। নির্বাচনী এলাকায় দুই প্লাটুন বিজিপি,র‌্যাবের দুটি দল, ৬টি মোবাইল কোর্ট,২টি স্ট্রাইকিং ফোর্স ও একটি রিজার্ভ ফোর্স কাজ করছে। এছাড়াও ৬ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করছেন। নির্বাচনকে অধিকতর গ্রহনযোগ্য করতে নির্বাচন কমিশন থেকে ৩জন কর্মকর্তা পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD