1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ইবিতে আপত্তিকর অবস্থায় আটক, অতঃপর বিয়ে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮
  • ৩০৩ পাঠক

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গেস্ট হাউজ ( মমতাজ ভবন) থেকে আপত্তিকর অবস্থায় দুই জনকে আটক করা হয়েছিল। আটকের পর প্রেমিক- পেমিকার বিয়ে দেয়া হয়।

বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে মমতাজ ভবনের কেয়ারটেকার রাশিদুল একটি মেয়ে নিয়ে ওই ভবনে প্রবেশ করে। প্রবেশের সময় তাদের গতিবিধি দেখে পার্শ্ববর্তী এক দোকানির সন্দেহ হলে দায়িত্বরত আনসার সদস্যকে বিষয়টি জানান। পরে আনসার সদস্যকে নিয়ে ওই দোকানি ভবনের তিন তলায় ৩০৯নং কক্ষের সামনে যান। সেখানে গিয়ে তাদের কথাবার্তা শুনে ছেলে ও ওই মেয়ের অবস্থান সম্পর্কে নিশ্চিত হন। এরপর বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডিকে অবগত করে।পরে ইবি থানায় তাদের হস্তান্তর করা হয়।

মমতাজ ভবন থেকে আপত্তিকর অবস্থায় আটককৃত রাশেদুল ইসলাম ও তার প্রেমিকাকে বৃহস্পতিার বিশ্ববিদ্যালয়ের থানা গেটস্থ কর্মচারী ক্লাবে বিয়ে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন উভয় পরিবারের অভিভাবকেরা।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন বলেন, বুধবার বিশ্ববিদ্যালয় প্রশাসন ওই প্রেমিক যুগলকে থানায় সোপর্দ করলে উভয় পরিবারের অভিভাবকদের বিষয়টি জানানো হয়। রাতে ঝড়-বৃষ্টির কারণে অভিভাবকরা আসতে পারেননি। রাতে আটকদের পৃথক কক্ষে থানায় রাখা হয়। বৃহস্পতিবার সকালে অভিভাকরা আসলে সকলের সম্মতিতে এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান বলেন, ‘বিশ্ববিদ্যালয় সৃজনশীল শিক্ষার উর্বর ভূমি। এখানে কোনো ধরনের নোংরামি করে কেউ পার পাবে না ’।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD