1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে বজ্রপাতে নিহত যুবক ও বৈদ্যুতিক শকে আহত কিশোর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৯ মে, ২০১৮
  • ৪৩৪ পাঠক
বজ্রপাতে মৃত্যু

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন,বুধবার,০৯ মে ২০১৮: দেহ আসছে কালবৈশাখীর ঝড় এ সময় বাড়ীর সাদে বন্ধুর ধান সরাতে সহযোগিতা করতে গিয়ে বজ্রপাতে নিহত হয়েছে যুবক।

বুধবার(০৯ মে) দুপুর পৌনে ১টার দিকে মাধাদীর নুরালাপুর বলভদ্রী গ্রামে এ বজ্রপাতের ঘঠনাটি ঘটে। নিহত যুবক একই গ্রামে মৃত: সায়েদ আলীর ছেলে সাইফুল ইসলাম(৩৩)। এ ঘটনায় তার বন্ধু মোতাহার আহত হয়।

বুধবার(০৯ মে) দুপুর পৌনে ১টার দিকে মাধাদীর নুরালাপুর বলভদ্রী গ্রামে বজ্রপাতের ঘঠনাটি ঘটে। নিহত যুবক একই গ্রামে মৃত: সায়েদ আলীর ছেলে সাইফুল ইসলাম(৩৩)। এ ঘটনায় তার বন্ধু মোতাহার আহত হয়।

এলাকাবাসী জানান, তারা দুজনেই একসাথে চলাফেরা কাজকর্ম করেন। দুপুরে মোতাহারের বাড়ির ছাদে ধান বৃষ্টিতে ভিজে যাচ্ছে দেখে। মোতাহার কে সহযোগিতা করতে যায় বন্ধু সাইফুল ইসলাম এ সময় বজ্রপাতের ঘটনা ঘটে। তাতে সাইফুলের সারা শরীর জ্বলছে গিয়ে তার মৃত্যু হয়। এসময় পাশে থাকা মোতাহার গুরুত্বর আহত হয়। তাকে ঢাকায় চিকিৎসার জন্য নেয়া হয়।

বৈদ্যুতিক শকে আহত ইয়াছিনকে হাসপাতালে নিয়ে যাচ্ছে তার স্বজনরা।


এদিকে বুধবার সকাল সাড়ে ৯টায় মাধবদী পৌরসভায় টেক্সটাইল মিলের ছাদে বৈদ্যুতিক তারের শকে এক কিশোর গুরুত্বর আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা নরসিংদী প্রতিদিনকে জানান, পৌর শহরে আলগী মনোহরপুর মহল্লার মৃত: মজিবুর রহমানের নাতি ইয়াছিন(১৫) সকালে মিলের ছাদে জামরুল পারতে উঠে। এসময় এলোমেলো অবস্থায় ছাদ গেসে থাকা নরসিংদী পল্লি বিদ্যুৎ সমিতি-১ এর বিদ্যুৎ সাপ্লাইয়ের তারের সাথে ইয়াছিন ঝুলতে থাকে। এরই মধ্যে বিকট শব্দে কারেন্ট চলে যায়। পরে সাথে সাথে স্বজনরা তাকে উদ্ধার করে মাধবদী প্রাইম হাসপাতে নিয়ে যায়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক।

পৃথক ঘটনায় আহত মোতাহার ও ইয়াছিন ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে বার্ন ইউনিটে চিকিসাধীন রয়েছে বলে নরসিংদী প্রতিদিনকে জানান ভোক্তভোগীর পরিবার।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD