1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:২৪ অপরাহ্ন



রায়পুরায় কৃষক হানিফ হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ১৩ মে, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,রবিবার,১৩ মে ২০১৮: নরসিংদীর রায়পুরায় কৃষক হানিফ হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার। আজ সোমবার দুপুরে রায়পুরার ধুকুন্দি গ্রামে নিহতের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে মামলার বাদী আওলাদ হোসেন লিখিত বক্তব্যে পাঠ করেন। বক্তব্যে তিনি বলেন,জমি সংক্রান্ত বিষয় নিয়ে পাশ্ববর্ত্তী মাসুদের সাথে দন্ধ ছিল। এনিয়ে নিহত হানিফ ভূইয়া তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এতে প্রতিপক্ষরা আরো ক্ষিপ্ত হয়। এবং মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছিল। হত্যাকান্ডের আগের দিন সন্ধায় মামলার আসামীরা চাচারবাগ বাজারে আমার ভাইকে মেরে ফেলার হুমকি দিয়েছিল। পর দিন সকালেই পরিকল্পিত ভাবে আমার ভাইকে হত্যা করে। হত্যাকান্ডের সময় সিসি টিভির ফুটেজে তা ধরা পরে। এঘটনায় রায়পুরা থানায় ৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়। কিন্তু হত্যাকান্ডের দেড় মাস অতিবাহিত হলেও পুলিশ কোন আসামীকে গ্রেপ্তার করেনি।

তিনি বলেন,হত্যার সুনিদিষ্ট প্রমান থাকলেও মামলার তদন্ত ও আসামী গ্রেপ্তার নিয়ে গড়িমসি করছেন পুলিশ। আমাদের ধারনা আসামীরা পুলিশে সাথে যোগসাজেস করে হত্যার বিভিন্ন আলামত নষ্ট করার চেষ্টায় লিপ্ত রয়েছে। এদিকে আসামীরা হত্যামামলা তুলে নিতে আমার পরিবারকে নানান ভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। নয়তো আমার ভাইয়ের মতো আমাদেরকেও মেরে ফেলবে। আমরা পুলিশ প্রশাসনের কাছে হ্যতাকারীদের দ্রুত গ্রেপ্তার ও সুবিচারের দাবী জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ইদ্দিস আলী,মোহাম্মদ তাজুল ইসলাম,নিহতের ভাই মোস্তফা ভূইয়া,আওলাদ হোসেন,নিহতের স্ত্রী সন্তান সহ পরিবারের লোকজন।

হত্যাপ্রসঙ্গে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দোলেয়ার হোসেন সাংবাদিকদের বলেন, তথ্য প্রমান না পাওয়ায় আসামীদের গ্রেপ্তার করা যাচ্ছেনা। অধিকতর তদন্তে পুলিশ কাজ করছে। তবে আসামী গ্রেপ্তারে পুলিশের গাফিলতির বিষয়টি অস্বীকার করেন তিনি।
উল্লেথ গত ২৫ মার্চ সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল বাসষ্ট্যান্ড নামক স্থানে কৃষক হানিফ ভূইয়াকে পরিকল্পিত ভাবে হত্যাকরা হয়।

# সঞ্জিত সাহা,নরসিংদী।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান