1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরিদর্শন করলেন এমপি বুবলী দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে শিশু মেলা ও খাদ্য বিতরণ নরসিংদীতে থার্মেক্স গ্রুপের সামনে মটরসাইকেল থেকে ছিটকে পরে মা ও শিশু সন্তান নিহত বড় উৎসবকে টার্গেট করে দেশব্যাপী জাল টাকা ছড়িয়ে দিত চক্রটি নরসিংদীতে পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার,মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী,বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন ইউ.পি চেয়ারম্যান ঝালকাঠি সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার নিসচা মাধবদী থানা শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন আজ মহাষষ্ঠী : ঢাকের বাদ্য-উলুধ্বনির মধ্য দিয়ে দেবী দুর্গার মর্ত্যে আগমন রায়পুরায় ৫৫ পূজামন্ডবকে আর্থিক অনুদান প্রদান

ভারতে নির্মাণাধীন ফ্লাইওভার ধসে নিহত ১৮

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বুধবার, ১৬ মে, ২০১৮
ভারত-উত্তর-প্রদেশ-ফ্লাইওভার-ধস-rtvonline-india-uttar-pradesh-flyover-collapse

ভারত ডেস্ক,নরসিংদী প্রতিদিন,১৬ বুধবার ২০১৮:
ভারতের উত্তর প্রদেশের বারানসিতে একটি নির্মাণাধীন ফ্লাইওভার ধসে পড়ে কমপক্ষে ১৮ জনের মৃত্যু হয়েছে।

এখন পর্যন্ত তিনজনকে ধ্বংসস্তুপের নিচ থেকে বের করা হয়েছে। তবে এখনও অর্ধশতাধিক মানুষ আটকা পড়ে আছে বলে ধারণা করা হচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশন এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় নির্মাণাধীন লুদিয়ানা ফ্লাইওভার ধসে পড়লে এ দুর্ঘটনা ঘটে। ফ্লাইওভারের দুটি পিলার একসঙ্গে ভেঙে পড়লে বিশাল আকারের কংক্রিট স্ল্যাব মাটিতে আছড়ে পড়ে এবং সেটির নিচে থাকা যানবাহন ও মানুষ চাপা পড়ে।

ধ্বংসস্তূপের নিচে আটকে পড়াদের বেশিরভাগই নির্মাণ শ্রমিক।

ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স বা এনডিআরএফ-এর নেতৃত্বে উদ্ধার অভিযান চালানো হচ্ছে। ঘটনাস্থলে কয়েকজন ডজন পুলিশ সদস্যও রয়েছে।

এদিকে আটটি ক্রেনের সাহায্যে ধ্বংসাবশেষ সরানোর চেষ্টা চলছে। একইসঙ্গে ২০০ টন উত্তোলন ক্ষমতাসম্পন্ন একটি ক্রেন চেয়ে পাঠানো হয়েছে।

কর্মকর্তারা বলছেন, গ্যাস কাটার ব্যবহার করে আটক ব্যক্তিদের উদ্ধারের চেষ্টা চলছে। কারণ আটকা পড়াদের উদ্ধারই অগ্রাধিকার বলে জানাচ্ছেন তারা।

প্রত্যক্ষদর্শীদের একজন জানান, ধ্বংসস্তুপের নিচে চারটি গাড়ি, একটি অটোরিকশা ও একটি মিনিবাস চাপা পড়েছে।

উত্তরপ্রদেশর মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ফ্লাইওভার ধসে হতাহতের ঘটনায় আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তদন্ত কিমিটিকে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এ দুর্ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করে বলেছেন, কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে। উদ্ধারে সর্বোচ্চ তৎপরতা চালানো হচ্ছে। আহতদের দ্রুত সুস্থতার কামনাও করেন তিনি।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান