1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আড়াইহাজারে ভূমিহীনদের মাঝে কবুলিয়ত দলিল হস্তান্তর বরগুনার তালতলী উপজেলার ভূমি অফিসসমূহ পরিদর্শন করলেন ডিএলআরসি জামীল নরসিংদী বিজনেস গ্রুপে উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত জাহানারা বেগম উচ্চ বিদ্যালয় ভবন নির্মাণ কাজের উদ্বোধন নরসিংদীতে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু মুজিববর্ষে পিরোজপুর সদর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে  রোপণ পিরোজপুরে ভূমি অফিস পরিদর্শনে ডিএলআরসি : এলডি ট্যাক্স সফটওয়ারের পাইলটিং কার্যক্রম বাস্তবায়নে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার নির্দেশ  আমদিয়া ইউনিয়ন সবুজ বাংলা একতা সংঘের আয়োজনে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত নরসিংদীতে অধ্যক্ষ নুর হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বেলাবতে আড়িয়াল খা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

শিবপুরে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি : ৮ লক্ষাধীক টাকার মালামাল লুট

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বুধবার, ১৬ মে, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, ১৬ মে,বুধবার ২০১৮: নরসিংদীর শিবপুর থানার মুন্সীফেরচর গ্রামে মঙ্গলবার গভীর রাতে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতদল এসময় দুই বাড়ির গৃহকর্তা-গৃহকর্তীসহ পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ও হাত-পা বেধে নগদ প্রায় ৪ লাখ টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকারসহ প্রায় ৮ লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার পর থেকে পুরো মুন্সীফেরচর ও এর আশপাশের এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পুটিয়া ইউনিয়নের মুন্সীফেরচর গ্রামে বসবাসরত ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়িতে মঙ্গলবার গভীররাতে ১৫/২০ জনের একটি মুখোশধারী ডাকাতদল প্রথমে হানা দেয়। এসময় ডাকাতদল ওই ব্যবসায়ীর বিল্ডিংয়ের প্রধান ফটকের তালা ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মূখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে ডাকাতদল ওই ব্যবসায়ীর ছোট ভাই আনোয়ার হোসেন ও পিতা-মাতাসহ পরিবারের সবারকে হাত-পা বেধে নগদ প্রায় ৩ লাখ ৮০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। পরে ডাকাতদল একই গ্রামের আরেক ব্যবসায়ী ফোরকান মিয়ার বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতদল ওই ব্যবসায়ীর বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করার পর নগদ প্রায় ১০ হাজার টাকা ও দুটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়।
মুন্সীফেরচর গ্রামের ব্যবসায়ী দেলোয়ার হোসেন জানান, ডাকাতদল তার বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ও হত্যার হুমকি দিয়ে নগদ প্রায় ৩ লাখ ৮০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। ঘটনার পর থেকে তার পরিবারের সদস্য ও আশপাশের এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পুটিয়া এলাকা মুন্সীফেরচর গ্রামে ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়িতে মঙ্গলবার গভীররাতে ১৫/২০ জনের একটি মুখোশধারী ডাকাতদল হানা দেয়। এসময় ডাকাতদল তার বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় ৩ লাখ ৮০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতদলকে ধরার জন্য আমাদের পক্ষ থেকে বিশেষ অভিযান চালানো হচ্ছে। আমি মনে করি তাদেরকে অচিরেই গ্রেপ্তার করতে পাব।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান