1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আগামী নির্বাচনেও পলাশে নৌকার বিজয় আসবে- ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ২১৮ পাঠক

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী প্রতিদিন,শুক্রবার, ২৫ মে ২০১৮:
নরসিংদী-২ (পলাশ) আসনে আগামী নির্বাচনেও নৌকার বিজয় আসবে বলে আশা ব্যক্ত করেন সাবেক সংসদ সদস্য ও পলাশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ। গতকাল পলাশ উপজেলার ডাংগা ইউনিয়ন পরিষদের বাজেট ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, সেই বিজয় শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে। যেটি দেওয়া হয়েছির ২০০৮ সালে। তার জন্য প্রয়োজন আমাদের এক্যবদ্ধতা। কারন বর্তমান সরকার যে উন্নয়ন কর্মকান্ড করেছে তার কিঞ্চিতও বিগত সরকারগুলো করে যেতে পারেনি। তাই সরকারের এই উন্নয়নগুলোকে ম্লান করার জন্য একটি পক্ষ কাজ করে যাচ্ছে। তাদের কাজ যাতে সফল না হয় সেই জন্য আমাদের ঐক্যবদ্ধ থেকে তা প্রতিরোধ করতে হবে।

এসময় স্থানীয় সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন তাঁর বক্তৃতায় বলেন, আগামী নির্বাচনে নরসিংদী-২ (পলাশ) আসনে নৌকার প্রতিক নিয়ে আওয়ামীলীগ থেকে নির্বাচন করবেন আমার বড়ভাই ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ। এই সরকারের আমলে আমরা দু,ভাই পলাশবাসীর জন্য যে কাজ করেছি সেই তুলনায় বিগত সরকার কি উন্নয়ন করেছে তা জনগনই বিচার করবে। নির্বাচন এলে কিছু প্রার্থী কোকিলের মতো এলাকায় আসে, আর সারা বছর এলাকার কোন খোজ থাকেনা। এই বিষয়গুলো আপনারা খেয়াল রেখে তারপর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে যাবেন।

পরিষদের সচিব মো. মানিক মিয়ার উপস্থাপনায় বৃহস্পতিবার বিকেলে পলাশের ডাংগা ইউনিয়ন পরিষদের মাঠে উন্মুক্ত বাজেট পেশ করেন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই। এসময় উপস্থিত ছিলেন রাখেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌরসভার মেয়র শরীফুল হক, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কবীর মৃধা, মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহাবুব হাসান, আমদিয়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূইয়া রিপন, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুল হক টিপু, ডাংগা ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি আজহার খন্দকার, সাধারন সম্পাদক কাউছার আহমেদ, যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক খোরশেদ আলম সেলিমসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ।

প্রথম অধিবেশনে বাজেট পেশ করার পর বছরের সেরা কর দাতাদের সম্মাননা স্বরুপ ক্রেষ্ট প্রদান করা হয়। দ্বিতীয় অধিবেশনে স্থানীয় ডাংগা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংঘঠনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের কয়েক হাজার জনগন এতে অংশগ্রহন করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD