1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ৪০ জন ভূমিহীন পরিবারের মাঝে জমির দলিল হস্তান্তর প্রশিক্ষণ নিন শাহিন আইটি থেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে নরসিংদী সদর উপজেলার ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ নরসিংদী সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন  করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার শিবপুরে মরহুম অরুন খানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ৪৩০ জন কৃষক পেল বিনামূল্যে শাক ও সবজি বীজ তিস্তার পানি বিপদসীমার ২৭ সেন্টিমিটার ওপরে নারীর ওপর সহিংসতা বন্ধের দাবি ৩০ সেপ্টেম্বরের মধ্যে মালিকানাধীন ডোবা-পুকুর পরিচ্ছন্নতার নির্দেশ পাবনায় বিশ্ব নদী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা



আগামী নির্বাচনে আপনারা খেয়াল রেখে নৌকার পক্ষে কাজ করে যাবেন – কামরুল আশরাফ খান পোটন এমপি

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শুক্রবার, ২৫ মে, ২০১৮

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী প্রতিদিন, ২৫ মে, শুক্রবার ২০১৮ : নরসিংদী-২ এর সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন বলেন, আগামী নির্বাচনে নরসিংদী-২ (পলাশ) আসনে নৌকার প্রতিক নিয়ে আওয়ামীলীগ থেকে নির্বাচন করবেন আমার বড়ভাই ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ। এই সরকারের আমলে আমরা দু,ভাই পলাশবাসীর জন্য যে কাজ করেছি সেই তুলনায় বিগত সরকার কি উন্নয়ন করেছে তা জনগনই বিচার করবে। নির্বাচন এলে কিছু প্রার্থী কোকিলের মতো এলাকায় আসে, আর সারা বছর এলাকার কোন খোজ থাকেনা। এই বিষয়গুলো আপনারা খেয়াল রেখে তারপর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে যাবেন।
নরসিংদী-২ (পলাশ) আসনে আগামী নির্বাচনেও নৌকার বিজয় আসবে বলে আশা ব্যক্ত করেন সাবেক সংসদ সদস্য ও পলাশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ। পলাশ উপজেলার ডাংগা ইউনিয়ন পরিষদের বাজেট ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, সেই বিজয় শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে। যেটি দেওয়া হয়েছির ২০০৮ সালে। তার জন্য প্রয়োজন আমাদের এক্যবদ্ধতা। কারন বর্তমান সরকার যে উন্নয়ন কর্মকান্ড করেছে তার কিঞ্চিতও বিগত সরকারগুলো করে যেতে পারেনি। তাই সরকারের এই উন্নয়নগুলোকে ম্লান করার জন্য একটি পক্ষ কাজ করে যাচ্ছে। তাদের কাজ যাতে সফল না হয় সেই জন্য আমাদের ঐক্যবদ্ধ থেকে তা প্রতিরোধ করতে হবে।
পরিষদের সচিব মো. মানিক মিয়ার উপস্থাপনায় বৃহস্পতিবার বিকেলে পলাশের ডাংগা ইউনিয়ন পরিষদের মাঠে উন্মুক্ত বাজেট পেশ করেন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই। এসময় উপস্থিত ছিলেন রাখেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌরসভার মেয়র শরীফুল হক, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কবীর মৃধা, মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহাবুব হাসান, আমদিয়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূইয়া রিপন, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুল হক টিপু, ডাংগা ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি আজহার খন্দকার, সাধারন সম্পাদক কাউছার আহমেদ, যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক খোরশেদ আলম সেলিমসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ।
প্রথম অধিবেশনে বাজেট পেশ করার পর বছরের সেরা কর দাতাদের সম্মাননা স্বরুপ ক্রেষ্ট প্রদান করা হয়। দ্বিতীয় অধিবেশনে স্থানীয় ডাংগা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংঘঠনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের কয়েক হাজার জনগন এতে অংশগ্রহন করেন।
#

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান