1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে শিশু মেলা ও খাদ্য বিতরণ নরসিংদীতে থার্মেক্স গ্রুপের সামনে মটরসাইকেল থেকে ছিটকে পরে মা ও শিশু সন্তান নিহত বড় উৎসবকে টার্গেট করে দেশব্যাপী জাল টাকা ছড়িয়ে দিত চক্রটি নরসিংদীতে পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার,মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী,বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন ইউ.পি চেয়ারম্যান ঝালকাঠি সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার নিসচা মাধবদী থানা শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন আজ মহাষষ্ঠী : ঢাকের বাদ্য-উলুধ্বনির মধ্য দিয়ে দেবী দুর্গার মর্ত্যে আগমন রায়পুরায় ৫৫ পূজামন্ডবকে আর্থিক অনুদান প্রদান আলোর পথযাত্রী পাঠাগারে বিনামূল্যে চিকিসা সেবা ও ওষুধ বিতরণ

রাজধানীতে ৮১ মিলিমিটার বৃষ্টিপাতে দুর্ভোগ চরমে

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,৩১ মে ২০১৮ :
গতকয়েক দিন ধরে গরমে হাঁসফাঁস করছিল নগরবাসী। রাজধানীতে তাপমাত্রা চড়ে বসেছিল সাড়ে ৩৬ ডিগ্রির কাছাকাছি গিয়ে। এর মধ্যেই অসহ্য গরমের পর আজ বৃহস্পতিবার সকালে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ঝড়ো হাওয়াসহ মুষলধারে বৃষ্টিপাত হয়। সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত মাত্র তিন ঘণ্টায় কেবল ঢাকাতেই ৮১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। বৃষ্টিতে চরম ভোগান্তিতে পড়েন রাজধানীবাসী। অফিসগামী ও স্কুল শিক্ষার্থীদের দুর্ভোগ ছিল সবচেয়ে বেশি। জলযটে রাস্তায় সৃষ্টি হয় দুঃসহ যানজটও।

রোজার দিনে সকালের বৃষ্টিতে নগরবাসীর গরম থেকে মুক্তি মিললেও বৃষ্টি শেষে যথারীতি পড়তে হয়েছে ভোগান্তিতে। গত কয়েক দিনের তীব্র তাপদাহ থেকে মুক্তি মিললেও কমলেও জল-কাদায় একাকার হয়েছে রাজপথ। রাজধানীর মিরপুর, বাসাবো, বাড্ডা, শাহজাদপুরসহ, মালিবাগ, রামপুরা, শান্তিনগর, মিরপুর, নয়াপল্টন,মতিঝিল, রামপুরাসহ বিভিন্ন স্থানে বৃষ্টির পানিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এদিকে, এই বৃষ্টিপাত কয়েকদিন অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

একই অবস্থা দেখা যায় রাজধানীর ধানমন্ডি,গ্রিন রোড, পান্থপথ, পূর্ব রাজাবাজার, কারওয়ান বাজার ও ফার্মগেট এলাকায়। হাঁটুপানি ডিঙিয়ে অনেককে যেতে হয়েছে কর্মস্থলে। ব্যক্তিগত গাড়ি বের করারও সুযোগ ছিল না। স্কুল-কলেজের শিক্ষার্থীদের দুর্ভোগ ছিল আরও বেশি। জলাবদ্ধতার কারণে ব্যাপক যানজটের ফলে উভয় সংকটে পড়েন নগরবাসী।

বেশিরভাগ সড়কে বৃষ্টির পানি জমে থাকায় যানবাহন চলেছে খুব ধীরে। ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়। কাজী নজরুল ইসলাম এভিনিউর ফার্মগেট-শাহবাগ, ধানমন্ডি ২৭ মিরপুর রোড এলাকায় যানজটে কয়েক ঘণ্টা আটকে থাকতে দেখা গেছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান