1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায়, আটক ৮

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১ জুন, ২০১৮
  • ২৭০ পাঠক

নীলফামারী প্রতিনিধি,বর্তমানকণ্ঠ ডটকম, শুক্রবার, ০১ জুন ২০১৮:

শুক্রবার (১ জুন) অনুষ্ঠিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বিভিন্ন কেন্দ্র হতে আটজনকে আটক করা হয়েছে।

ক্যান্ট. পাবলিক স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে চার জন, লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে একজন, পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে একজন, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে একজন ও সৈয়দপুর সরকারি কারিগরি মহাবিদ্যালয় কেন্দ্র থেকে একজনকে আটক করা হয়।

আটকরা হল দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার জিয়াউর রহমানের স্ত্রী আরিফা নাজনীন (২৬), নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচণ্ডি ইউনিয়নের রণচণ্ডি এলাকার আরেফুজ্জামানের স্ত্রী লালভী আক্তার (২৪), একই উপজেলার বালাপাড়া এলাকার প্রমোদ চন্দ্র রায়ের মেয়ে পলি রায় (২৬), আকাশকুড়ি এলাকার আবুল কালাম আজাদের মেয়ে তাহিরা পারভীন(২৪), কিশোরগঞ্জ সদর ইউনিয়নের মুশা এলাকার সুমনের স্ত্রী উম্মে হাবিবা (২৪), বাজে ডুমুরিয়া এলাকার ইয়াছিন আলীর পুত্র মিজান আহমেদ (২৮), ডিমলা উপজেলার নাউতারা এলাকার আবুজার রহমানের পুত্র আরাফাত সিদ্দিক (২৯) ও নীলফামারী সদর উপজেলার টুপামারী এলাকার আতিয়ার রহমানের ছেলে আলমগীর হোসেন (২৯)।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ জানান, পরীক্ষা চলাকালে কেন্দ্রের ভেতর তারা ইলিকট্রনিক ডিভাইস ব্যবহার করছিলেন। যা পরীক্ষার হলে আনা নিষিদ্ধ ছিল। আটকদের থানায় রাখা হয়েছে বলেও জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD