1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা পাওনা টাকার বিরোধে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ২ ভুয়া দলিলে ‘জমি বিক্রি’ করতেন তারা আন্তর্জাতিক কোরআন তেলাওয়াতে চ্যাম্পিয়ন বাংলাদেশি ইলমান কলেজ ক্যাম্পাসে ‘অকারণে’ প্রবেশে নিষেধাজ্ঞা! এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত জিএমপি’তে নতুন কমিশনারের যোগদান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের বৃক্ষরোপন লোভনীয় অফার: বিকাশে টাকা নিয়ে পণ্য দিত না তারা



সিরাজগঞ্জে ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৩

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ৩ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,রবিবার ০৩ জুন ২০১৮: সিরাজগঞ্জের রায়গঞ্জে ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ি খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ ট্রাক যাত্রী।

রবিবার (৩ জুন) সকাল সাড়ে ৮টার দিকে পাবনা-বগুড়া মহাসড়কে উপজেলার দাদপুর জিআর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার বাসিন্দা রাশিদুল (২৪), রহমান (৩২) ও আলামিন (২০)।

আহতরা হলেন, বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার বরইকান্দি গ্রামের মোসলেম আলীর ছেলে সাগর আলী (৩০), একই উপজেলার বড় কুতুবপুর গ্রামের মিন্টুর ছেলে মিনহাজ (২২) ও আব্দুল গফুরের ছেলে মো. সোহেল (২০)। আহতদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী ও রায়গঞ্জ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার (এসও) মোজাম্মেল হোসেন ব্রেকিংনিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তারা জানান, ঢাকা থেকে বগুড়াগামী টিনবোঝাই একটি ট্রাক দাদপুর ব্রিজ এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি যানবাহনই উল্টে খাদে পড়ে যায়। ট্রাকে থাকা টিনের বান্ডিলসহ তিন যাত্রী খাদের পানিতে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘণ্টাব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে।

আহত তিনজনকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহতদের মরদেহ হাটিকুমরুল হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে বলেও জানান ওসি আব্দুল কাদের।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান