1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে দুস্থ শিক্ষার্থীর মুখে হাসি ফোটালো ‘হৃদয়ে বাংলাদেশ’

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮
  • ২৯৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,০৭ জুন ২০১৮: নরসিংদীর মাধবদীতে ঈদ সামগ্রী বিতরণের মাধ্যমে ৪৮০ জন দুস্থ শিক্ষার্থীর মুখে হাসি ফোটালো সামাজিক সংগঠন হৃদয়ে বাংলাদেশ। (৭ মে ২০১৮) বৃহস্পতিবার শহরের বিরামপুরস্থ হৃদয়ে বাংলাদেশ কার্যালয়ে এ ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচী পালিত হয়।

সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চলা এ কর্মসূচীতে শিক্ষার্থীদের মাঝে সেমাই, চিনি, তরল দুধ ও খাতা-কলম সহ একজন কিডনী ও কয়েকজন শারীরিক প্রতিবন্ধীর মাঝে নগদ অর্থ প্রদান করা হয়। হৃদয়ে বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি মো: মফিজুল ইসলামের তত্বাবধানে প্রতি বছরের ন্যায় এ বছরও দুস্থ শিক্ষার্থীদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

সকাল থেকে বিভিন্ন বয়সের শিক্ষার্থীরা সুশৃঙ্খল ভাবে লাইনে দাঁড়িয়ে আনন্দমূখর পরিবেশে ঈদ সামগ্রী গ্রহণ করে। এসময় উপস্থিত থেকে বিতরণ কর্মসূচী পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক হাজী আল-আমিন রহমান, সাংগঠনিক সম্পাদক ও মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি মো: আল-আমিন সরকার, মশিউর রহমান ফারুক, রোখসানা কাজল, মো: নুর আলম, মহিবল্লাহ মাহিম ও মাধবদী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন।

এবারের বিতরণকৃত ঈদ সামগ্রী ও শিক্ষা উপকরণের মধ্যে রয়েছে সেমাই, চিনি, তরল দুধ সহ খাতা ও কলম। সুবিধাভোগী শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা সংগঠনটির ধারাবাহিক সেবামূলক এ কর্মকান্ডে উচ্ছ্বাস ব্যক্ত করে সংগঠনের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত, ২০১১ ইং সন থেকে হৃদয়ে বাংলাদেশ সংগঠনটি মাধবদীতে বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে। সংগঠনটি থেকে বর্তমানে মাসিক ভিত্তিতে খাতা, কলম সহ বিভিন্ন শিক্ষা উপকরণের সুবিধাভোগী শিক্ষার্থীর সংখ্যা প্রায় ৫০০জন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD