1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে হোমিওপ্যাথিক চিকিৎসক ও ব্যবসায়ীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮
  • ৪০০ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,০৭ জুন ২০১৮: নরসিংদী জেলা হোমিওপ্যাথিক চিকিৎসক ও ব্যবসায়ী সমিতি মাধবদী পৌরসভা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার ৬ জুন মাধবদীতে রাঁধুনী চাইনিজ হোটেল এন্ড রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে এ সংগঠনের মাধবদী শাখার সভাপতি ডা: এম আলতাফ হোসেন এর সভাপতিত্বে তাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা হোমিওপ্যাথিক চিকিৎসক ও ব্যবসায়ী সমিতির সভাপতি ডা: মো: নজরুল ইসলাম সরকার। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নরসিংদী জেলা হোমিওপ্যাথিক চিকিৎসক ও ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ডা: মো: জাকারিয়া, সাধারণ সম্পাদক ডা: রমজান আলী প্রামানিক,নরসিংদী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ এর অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) ডা: মো: শফিকুল ইসলাম সরকার, নরসিংদী জেলা হোমিওপ্যাথিক চিকিসৎক কল্যাণ সংস্থার সভাপতি ডা: অধ্যক্ষ এম এ হান্নান। আরো বক্তব্য রাখেন ড: আবুল বাশার, ডা: গোলাম মোস্তফা, ডা: আবুল কালাম আজাদ, ডা: গোলজার হোসেন, ডা: মো: আব্দুর রশিদ মোল্লা, বলাই চন্দ্র দাস, ডা: শাহানাজ পারভীন (লিপি) ও সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক এমদাদুল ইসলাম খোকন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাপ্তাহিক বাবুরহাট বার্তার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব ভিপি জসিম, সাপ্তাহিক জনতার চিন্তার প্রকাশক ও সম্পাদক ডা: হোসেন আলী, মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি আল-আমিন সরকার ও সাধারণ সম্পাদক খন্দকার শাহিন,সাংবাদিক সেলিম প্রমূখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, নরসিংদী জেলা হোমিওপ্যাথিক চিকিৎসক ও ব্যবসায়ী সমিতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর আমলে নিবন্ধিত সংগঠন। সংগঠনটি শুরু থেকে অদ্যাবধি হোমিও চিকিৎসার উন্নয়ন ও ব্যবসায়ীদের মধ্যে সম্প্রীতি বজায় রেখে তাদের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD