1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে সংবাদ সংস্থা ও মানবাধিকারের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮
  • ৩২১ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,০৭ জুন ২০১৮: নরসিংদীর পলাশ উপজেলা সংবাদ সংস্থা ও বাংলাদেশ হিউম্যান রাইট্ এন্ড প্রেস সোসাইটির পলাশ উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৬ জুন বুধবার বিকালে উপজেলার ওয়াপদা গেইট সংলগ্ন সংবাদ সংস্থা ও মানবাধিকার কার্যালয়ে বাংলাদেশ হিউম্যান রাইটস্ এন্ড প্রেস সোসাইটির পলাশ উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম রনির পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর দেবনাথ বাপ্পি,উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন (তুষার),পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান,(ওসি) তদন্ত গোলাম মোস্তফা, জিনারদী ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী ,মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা লাকী মানবাধিকার সংস্থার উপষ্টো সভাপতি মাকসুদও রহমান মাকসুদ । পলাশ উপজেলা প্লেস- ক্লাবের সভাপতি ত্রস ত্রম সফি সাধারণ সম্পাদক আশাদ উল্লা মনা মনোহদী সাংবাদিক ফোরাম ,কালিগঞ্জ রিপোর্টাস ক্লাব প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিলের আগে আলোচনা সভা অনুষ্ঠিত্ব হয়। আলোচনা শেষে দেশ ও মুসলিম উম্মাহের শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এই ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত থাকেন ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD