1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৪ পূর্বাহ্ন



নরসিংদীর শিবপুরে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ১৭ জুন, ২০১৮

নরসিংদী প্রতিদিন, রোববার ১৭ জুন ২০১৮: নরসিংদীর শিবপুরে অনুষ্ঠনে নাম ঘোষনা ও চাঁদার টাকার ভাগভাটোয়ারাকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতিকে গুলি করেছে সন্ত্রাসীরা। আজ রোববার সন্ধায় উপজেলার বাসষ্ট্যান্ড এলাকায় এঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে। আহত হিরন আফ্রাদ মাছিমপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, ঈদ উল ফিতর উপলক্ষে নরসিংদীর শিবপুর খড়িয়া এলাকায় সাঁতার প্রতিযোগীতার আয়োজন করা হয়। এ উপলক্ষে স্কুল মাঠে আলাচনা সভা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানর আয়োজন করা হয়। অনুষ্ঠান প্রধান অতিথি করা হয় শিবপুর আসনের এমপি সিরাজুল ইসলাম মোল্লাক। উদ্ধোধক করা হয় উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোশারফ হোসেনকে। অনুষ্ঠান চলাকাল প্রধান অতিথির পর উদ্ধোধকের বক্তব্য দেয়া হয়। অনুষ্ঠান শেষপ এ নিয়ে যুবলীগ নেতা হিরনের সাথে ছাত্রলীগের আহবায়ক মোশারফের কথাকাটাকাটি হয়। এরই জের ধরে সন্ধায় ছাত্রলীগ নেতা মোশারফের নেতৃত্বে ৮/১০ জন লোক অস্ত্র-সস্ত্র নিয়ে শিবপুর বাসষ্ট্যান্ড এলাকায় হিরনের উপর হামলা চালায়। এসময় হিরনকে লক্ষ্য করে এলোপাথারী গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে হিরন মাটিতে লুটিয়ে পড়ে। পর আশপাশের লোকজন তাকে উদ্ধার কর প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলপ তাকে ঢাকায় প্রেরন করে।
অপর একটি সূত্র জানাযায়, ইটাখোলা বাস, ট্রাক ও সিএনজি থেকে বিভিন্ন সময় চাঁদা আদায় করেন পরিবহন নেতারা। চাঁদাবাজীর টাকা ভাগ ভাটোয়ারাকে কেন্দ্র করে হিরনের সাথে মোশারফের সাথে দন্ধ চল আসছিল। ওইসব দন্ধর জের এবং নাম ঘোষনাকে কেন্দ্র করে এ গুলাগুলির ঘটনা ঘটে।
গুলির ঘটনা সতত্যা স্বীকার কর শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, হামলা ও গুলির ঘটনায় থানায় মামলা দায়েররে প্রস্তুতি চলছে। একই সাথে অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু করা হয়েছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান