1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ওয়ারিশ সনদ জালিয়াতির মামলায় ইজি ফ্যাশনের চেয়ারম্যানের দুই ভাইসহ ১৩ জনের জেল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ৪৭০ পাঠক

নিজস্ব প্রতিবেদক, মঙ্গলবার ১৯ জুন ২০১৮: ওয়ারিশ সনদ জালিয়াতির মামলায় ইজি ফ্যাশনের চেয়ারম্যান ও তার দুই ভাইসহ আরো ১৩ জনকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।
আজ মঙ্গলবার দুপুরে নরসিংদীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে বিচারক রকিবুল ইসলাম তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাদী পক্ষের আইনজীবি চঞ্চল মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।
আইনজীবি চঞ্চল মাহমুদ জানান, নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কাজৈর গ্রামের বাসিন্দাদের স্থাবর সম্পত্তির নথিপত্র জাল করে সেগুলো হাতিয়ে নেয়ার অভিযোগ উঠে দেশের নামকরা পোশাকের ব্র্যান্ড ইজি ফ্যাশনের স্বত্ত্বাধিকারী তিন ভাই আসাদ চৌধুরী, ইসহাক চৌধুরী এবং তৌহিদ চৌধুরীর বিরুদ্ধে।
এ ঘটনায় ডাঙ্গা ইউপি সদস্য জালাল উদ্দিন কর্তৃক দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য জালাল উদ্দিনকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেখিয়ে তার সই নকল করে জমি কেনাবেচার নথিপত্র তৈরি করা হয়। প্রায় প্রতিটি ক্ষেত্রেই এমন কারসাজির ঘটনা ঘটেছে। এক পক্ষকে বিক্রেতা দেখিয়ে রেজিস্ট্রিও সম্পন্ন করা হয়। আর সবরকম প্রক্রিয়া শেষ করে সংশ্লিষ্ট জমিতে সাইনবোর্ড টানিয়ে ঘোষণা দেওয়া হয় ক্রয়সূত্রে এই জমির মালিক তিন ভাই। সর্বশেষ চার দলিলেই হাতানো হয়েছে চার বিঘা জমি; যার বর্তমান বাজারমূল্য প্রায় এক কোটি টাকা। পরে ইউপি সদস্য জালাল উদ্দিন এ ঘটনায় পলাশ থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে আদালতের উপর সন্তুষ্টি প্রকাশ করে ভুক্তভোগীরা বলেন, এই জালিয়াতি করে আমাদের জমি হাতিয়ে নেয়ার প্রমাণ পেয়েই আজ আদালত তাদের জেলে পাঠিয়েছেন। আমাদের ঘটনা যে সত্য সেটা প্রমাণ হলো। আমরা আশা করছি এই জালিয়াতির ঘটনায় সাজা দিবেন আদালত।

# নরসিংদী প্রতিদিন/ লক্ষন বর্মন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD