1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :



ক্লাসে পর্ন দেখায় শিক্ষকের ধমকে আত্মঘাতী ছাত্র

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮

ভারত ডেস্ক,নরসিংদী প্রতিদিনি,মঙ্গলবার, ২৬ জুন ২০১৮: ক্লাসে বসে পর্ন দেখায় শিক্ষকের ধমকে বিষাক্ত রাসায়নিক উপাদান খেয়ে আত্মহত্যা করেছে ভারতের কর্নাটকের এক স্কুলছাত্র।

কর্নাটকের কোদাগু সৈনিক স্কুলের শৌচাগার থেকে গত ২৩ জুন ওই ছাত্রের দেহ উদ্ধার হয়। মঙ্গলবার (২৬ জুন) সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এ তথ্য জানায় তদন্তকারীরা।

ওই স্কুলের সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ জানিয়েছে, কমপিউটার ক্লাসে অশ্লীল ছবি দেখছিল নবম শ্রেণির ছাত্র এনপি চিনগাপ্পা। তা দেখেই ওই ছাত্রকে বকাবকি করেন শিক্ষক। চিঠি দিয়ে ক্ষমা চাইতে বলেছিলেন তাকে। তার পরই কেমিস্ট্রি ল্যাবে ঢুকে কোনও একটি রাসায়নিক পান করে সে। এর পর সোজা চলে যায় শৌচাগারে। ভিতর থেকে শৌচাগারের দরজাও বন্ধ করে দেয় সে। ঘটনাটি ঘটে দুপুর দেড়টা নাগাদ। পরে শৌচাগার থেকেই অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় বছর পনেরোর ছাত্রটিকে।

অন্যদিকে, এই মৃত্যুর ঘটনায় স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন ছাত্রের বাবা। মৃত ছাত্রের বাবা নগেন্দ্র পোভাইয়ার দাবি, বিকেল চারটে নাগাদ স্কুলে রুটিন মাফিক রোল কল করার সময়ও তার ছেলে অনুপস্থিত ছিল। কিন্তু, বিষয়টিকে গুরুত্ব দেয়নি স্কুল কর্তৃপক্ষ। ওই স্কুলেরই হকি কোচ তথা মৃত ছাত্রের বাবা নগেন্দ্রর দাবি, সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ তিনি প্রত্যেকের উপস্থিতি দেখার সময়ই এনপি চিনগাপ্পার অনুপস্থিতি বিষয়টি নজরে আসে। তার পরই শুরু হয় খোঁজাখুজি। তখনই শৌচাগার থেকে উদ্ধার করা হয় ছাত্রটিকে। সূত্র: আনন্দ বাজার

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান