1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৪ অপরাহ্ন



মাদকসেবীরা নরসিংদী ছেড়ে চলে যান – সৈয়দা ফারহানা কাউনাইন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮

শরীফ ইকবাল রাসেল*নরসিংদী প্রতিদিন, মঙ্গলবার ২৬ জুন,২০১৮ খ্রি.
নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেছেন, নরসিংদীতে যেসব মাদকসেবী বা ব্যবসায়ী রয়েছেন তারা নরসিংদী ছেড়ে চলে যান। কারন নরসিংদী জেলা প্রশাসন মাদকের ব্যপারে জিরো টলারেন্স নীতিতে রয়েছে। আর তার জন্য যারা মাদকসেবী রয়েছেন তারা হয়তো ভালো হবেন, নতুবা জেলে যাবেন, আর তা নাহলে নরসিংদী থেকে বিদায় নিতে হবে। নরসিংদী একটি ঐতিহ্যবাহী জেলা, এই জেলায় মাদক নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবেনা।

এখানে বিভিন্ন কারনে বা ভৌগলিক কারনে মাদকের অভয়ারণ্য কথাটি মেনে নেয়া যাবেনা। এখানে যাই হোকনা কেনো মাদক থাকতে পারবেনা। তার জন্য প্রয়োজনে পুলিশ প্রশাসনের সাথে জেলা প্রশাসন যৌথভাবে কাজ করে হলেও জেলাকে মাদক মুক্ত করবো ইনশাল্লাহ। মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে নরসিংদীতে র‌্যালী ও মানববন্ধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির আলোচনায় তিনি একথা বলেন।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে র‌্যালী ও মানববন্ধন শেষে জেলা শিল্পকলা একাডেমীতে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলাম এর সভাপতিত্বে কাজী মোতাহার হোসেন অনিক এর উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে আলোচনা করেন, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক ড. এ টি এম মাহবুব উল করীম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুষমা সুলতানা, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সূর্য্য কান্ত দাস, প্রফেসর মোহাম্মদ আলী, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, জেলা শিক্ষা কর্মকর্তা মো. হারুন অর রশিদ, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান ও নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার আব্দুল মোতালিব পাঠান প্রমূখ।

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচ শতাধিক শিক্ষার্থীকে মাদকের বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক। সবশেষে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মধ্যে মাদক বিরোধী রচনা প্রতিযোগিতায় ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান