1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :



পলাশে বাস উল্টে ধান ক্ষেতের খাদে ! পুলিশসহ আহত-১৮

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বুধবার, ২৭ জুন, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বুধবার ২৭ জুন ২০১৮: নরসিংদীর পলাশে মিনিবাস (আরটিভি) নিয়ন্ত্রণ হারিয়ে ধান ক্ষেতের খাদে পরে পুলিশসহ প্রায় ১৮ জন গুরত্বর আহত হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার পলাশ-পারুলিয়া সড়কের পারুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুত্বর আহত ব্যক্তিদের মধ্যে এক পুলিশ সদস্য। এরমধ্যে কয়েকজনের পরিচয় পাওয়া গিয়েছে। বাকিদের পরিচয় এখনো পাওয়া যায়নি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আরটিভি মিনিবাসটি পলাশ থেকে ৩০-৩৫ জন যাত্রী নিয়ে ভেলেনাগরের উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে পারুলিয়া এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি বেপোরোয়া গতিময় সিএনজি কে বাঁচাতে গিয়ে চলন্তু বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে প্রায় ৭ ফুট নিচে একটি ধান ক্ষেতের খাদে পরে যায়। পরে এলাকাবাসী ও থানা পুলিশের সহযোগিতায় পুলিশসহ গুরুত্বর আহতদের স্থানীয় ও জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। তবে গুরুত্বর আহত ব্যক্তিদের অবস্থা এখনো আশংকাজনক।
এ ঘটনার সতত্যা স্বিকার করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমিসহ আমার থানা পুলিশ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনা স্থলে উপস্থিত হয়ে বিষয়টি পর্যবেক্ষণ করেছি । গুরুত্বর আহত ব্যক্তিদের হাসপাতালে চিকিৎসা দেয়ার সু-ব্যবস্থা করানো হয়েছে। দূর্ঘটনায় পতিত বাসটি বর্তমানে পলাশ থানা হেফাজতে রয়েছে।
এ দিকে ঘটনার পর, স্থানীয় এলাকাবাসী ও সচেতন মহলের অভিযোগ, প্রশাসনের উদাসীনতা ও অবহেলার কারণে বাসের হেলপাররা ড্রাইভারি করে। এই রোডে যত গুলো আরটিভি ও সিএনজির ড্রাইভার আছে তাদের অধিকাংশের কোন বৈধ ড্রাইভিং লাইসেন্স নেই । ফলে সরকার হাজার হাজার টাকার রাজস্ব্য আদায় থেকে বঞ্চিত হচ্ছে। বেপোরোয়া গাড়ি চালানোর ফলে দূর্ঘটনায় প্রতিনিয়ত কেড়ে নিচ্ছে সাধারণ মানুষের জীবন। তাই তাদের দাবি, ড্রাইভিং লাইসেন্সবিহীন ড্রাইভারদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান