1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুরার আদিয়াবাদ ইউপি’র চেয়ারম্যান পদে উপ নির্বাচনে নৌকা প্রার্থীর বিজয় শিবপুরে ৭১টি পুজা মন্ডপে অনুদান প্রদান নরসিংদীর রায়পুরার আদিয়াবাদ ইউপির উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে নরসিংদীতে বেলাব প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন- শেখ জলিল সভাপতি- হানিফ সাধারণ সম্পাদক আড়াইহাজরে শেখ রাসেলের জন্মদিন পালিত মাধবদীতে শেখ রাসেল এর ৫৭ তম জন্মদিন উদযাপন অতিরিক্ত আইজি শাহাব উদ্দীন পুলিশের একটি ব্র্যান্ড: আইজিপি মাধবদীতে আগুনে ভস্মীভূত দুই কারখানা-ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা নরসিংদীতে বেঙ্গল ডোর এক্সক্লুসিভ শপ এর শুভ উদ্বোধন বেলাব প্রেস ক্লাবের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন, আচরণবিধি লংঘন করলে কঠোর ব্যবস্থা

এসরকার নিরপেক্ষ নির্বাচনে ভয় পায়:- মঈন খান

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শনিবার, ৩০ জুন, ২০১৮

নিজস্ব প্রতিবেদক* নরসিংদী প্রতিদিন, শনিবার, ৩০ জুন ২০১৮ খ্রি,
বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার ক্ষেত্রে সরকার বয় পায়। কারন তারা জানে তাদের প্রতি দেশের জনগণের ওপর আস্থা হারিয়ে ফেলেছে। যার ফলে প্রতিটি দেশের প্রতিটি নির্বাচনেই সরকার কারচুপি, দখলবাজি করে নির্বাচিত হচ্ছে।
শনিবার বিকেলে জেলার পলাশ উপজেলার চরনগর্দী বাজারে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে মঈন খানের মা বেগম খোরশেদা বানুর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সামনে জাতীয় নির্বাচন আসছে। আমাকে অনেকেই প্রশ্ন করেন বিএনপি কি নির্বাচনে যাবে? অনেক বিদেশি রাষ্ট্রদূতও এ প্রশ্ন করে আসছেন। আমি তখন তাদের একটা কথাই বলে থাকি, বিএনপি নির্বাচনে যাবে কি, যাবে না এ প্রশ্ন তাদের করেন যারা দেশ চালাচ্ছেন, যারা জনগণের প্রতিনিধি না হয়েও ক্ষমতা আকড়ে রেখেছেন। তাদের কি একটি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন দেয়ার সৎ সাহস রয়েছে? আমার জানা মতে তাদের সেই সৎ সাহস নেই।

মঈন খান নির্বাচন দিয়ে আরো বলেন, নির্বাচন কারো দয়া দাক্ষিন্যের বিষয় নয়। সরকার দয়া করে নির্বাচন দেবে আর আমরা গৃহপালিত বিরোধী দল হওয়ার জন্য সেই নির্বাচনে যাবো তা কখনই হহে পারেনা। নির্বাচন হচ্ছে বাংলাদেশের প্রতিটি মানুষের মৌলিক অধিকার। এখানে প্রতিটি ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবে। কারো ভোট ছিনিয়ে নেওয়ার অধিকার কারো নেই। আমরা তা হতে দেব না। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে। দেশে ১৭ কোটি মানুষের মধ্যে ৯ কোটি ভোটার রয়েছেন। সরকার সেই ভোটারদের ঘরে বন্দি করে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে জনগণের ভোটাধিকার হনন করবে তা আমরা হতে দেব না। পৃথিবীর কোনো স্বৈরশাসকই জনগণের অধিকারের স্বপক্ষে ছিলেন না। অধিকার আনতে হলে তা ছিনিয়ে আনতে হবে।

পলাশ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এমএ বাছেদ ভূইয়ার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফেরদৌস আহমেদ খোকন, নরসিংদী জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসান উদ্দিন সরকার, উপজেলা বিএনপির সভাপতি এরফান আলী, পৌর বিএনপির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলম মোল্লা, পৌর যুবদলের সভাপতি মাহামুদুল হক মোমেন, থানা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম মোস্তাক, সাধারণ সম্পাদক মকবুল মোরশেদ রতন প্রমুখ।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান