1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৬ অপরাহ্ন



প্রকৃত ও সৎ মানুষ হতে হলে শিক্ষার কোনো বিকল্প নাই -সৈয়দ জাবেদ হোসেন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ১ জুলাই, ২০১৮

শরীফ ইকবাল রাসেল*
নরসিংদী প্রতিদিন,রবিবার, ১ জুলাই ২০১৮: পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেছেন, দেশে প্রকৃত মানবিক গুনাবলী সম্পন্ন ও সৎ মানুষের বড়ই অভাব রয়েছে। কারন আমরা অনেকেই প্রকৃত ও সৎ মানুষ না হয়ে ভিন্ন প্রকৃতির মানুষ হওয়ার জন্য চেষ্টা করি। কিন্তু এখন দিন বদলে গেছে, আজকে দেশের মানুষ সচেতন হয়েছে। বিবেক জাগ্রত হয়েছে যার ফলে এখন প্রকৃত ও সৎ মানুষ হওয়ার জন্য ভালো ভালো শিক্ষা প্রতিষ্ঠানকে খোঁজে নিচ্ছে। দেশে যে কয়টি ভালো মানের শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে তার মধ্যে পলাশ থানা সেন্ট্রল কলেজ একটি। এই কলেজটি তাদের মেধা পরিশ্রম ও চেষ্ঠার ফলে উপজেলায় প্রথম স্থান অর্জনসহ জেলার ভালো মানের কয়েকটি কলেজের মধ্যে স্থান করে নিয়েছে। আশা করা যায় এভাবে শ্রম আর মেধা দিয়ে কাজ করলে অল্প কিছু দিনের মধ্যেই কলেজটি সারাদেশে সুনাম অর্জন করতে সক্ষম হবে।

১ জুলাই রোববার জেলার পলাশ থানা সেন্ট্রাল কলেজের ওরিয়েন্টেশন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
কলেজ ক্যাম্পোসে অনুষ্ঠিত আলোচনা সভায় কলেজের অধ্যক্ষ আমীর হোসাইন গাজীর সভাপতিত্বে এসময় আরো আলোচনা করেন, কলেজের পরিচালক বাহাউদ্দিন গাজী, সোলেমান গাজী, মনির হোসেন গাজী, সমন্বয়কারী জান্নাতুল আম্বিয়া শেলী, প্রভাষক সালেহ আহমেদ রনি, শহিদুল হক সুমন, সাংবাদিক শরীফ ইকবাল রাসেল সহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। সবশেষে কলেজের শিক্ষার্থীদের নিয়ে এক সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা শেষে প্রধান অতিথিকে সম্মাননা প্রধান করেন কলেজের অধ্যক্ষ্য মো. আমীর হোসাইন গাজী। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান