1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা পাওনা টাকার বিরোধে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ২ ভুয়া দলিলে ‘জমি বিক্রি’ করতেন তারা আন্তর্জাতিক কোরআন তেলাওয়াতে চ্যাম্পিয়ন বাংলাদেশি ইলমান কলেজ ক্যাম্পাসে ‘অকারণে’ প্রবেশে নিষেধাজ্ঞা! এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত জিএমপি’তে নতুন কমিশনারের যোগদান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের বৃক্ষরোপন লোভনীয় অফার: বিকাশে টাকা নিয়ে পণ্য দিত না তারা



মেহেরপাড়া ইউনিয়ন পরিষদে একটি বাড়ি একটি খামার প্রকল্পের উঠান বৈঠক

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮

রেজাউল করিম,নরসিংদী প্রতিদিন,শুক্রবার,১৩ জুলাই ২০১৮: গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের কার্যক্রমের অংশ হিসেবে নরসিংদী সদর উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকারভোগীদের অংশগ্রহনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১২ জুলাই বিকাল ৩ ঘটিকায় মাধবদী থানাধীন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এস.এম গোলাম ফারুক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একটি বাড়ি একটি খামার প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব আকবর হোসেন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব মুহম্মদ মউদুদউর রশীদ সফদার, সমবায় অধিদপ্তরের নিবন্ধক, মহাপরিচালক ও অতিরিক্ত সচিব মোঃ আব্দুল মজিদ, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান।

এসময় মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার, নরসিংদী সদর উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় ১৯ টি সংগঠনের মাঠকর্মী, সভাপতি ম্যানেজার, সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আয়োজিত বৈঠকে বক্তারা বলেন, ২০২০ সালের মধ্যে দেশের দারিদ্রতার হার ১০ শতাংশে নামিয়ে আনা হবে। ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে একটি বাড়ি একটি খামার প্রকল্প কার্যকর ভূমিকা পালন করছে। যারা বিভিন্ন এনজিও সমিতির নিকট থেকে চড়া সুদে ঋণ নিচ্ছেন আপনারা এই ঋণ নেওয়া থেকে বিরত থাকুন এবং একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় এসে ঋণ নিয়ে নিজেদের সচ্ছলতা ফিরিয়ে আনুন। নরসিংদী জেলায় যেন কোন এনজিও সংগঠন একটি বাড়ি একটি খামার সংগঠনের কোন সদস্যকে ঋণ বা সদস্য না বানাতে পারে সে দিকে খেয়াল রাখা হবে। উঠান বৈঠকে একটি বাড়ি একটি খামার প্রকল্পের উর্ধ্বতন কর্মকর্তাগন সাধারন সদস্যদের সুবিধা অসুবিধার কথা শুনেছেন এবং সে লক্ষ্যে সকল সমস্যা সমাধানের আশ্বাসও দিয়েছেন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান