1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১০:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে শিশু মেলা ও খাদ্য বিতরণ নরসিংদীতে থার্মেক্স গ্রুপের সামনে মটরসাইকেল থেকে ছিটকে পরে মা ও শিশু সন্তান নিহত বড় উৎসবকে টার্গেট করে দেশব্যাপী জাল টাকা ছড়িয়ে দিত চক্রটি নরসিংদীতে পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার,মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী,বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন ইউ.পি চেয়ারম্যান ঝালকাঠি সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার নিসচা মাধবদী থানা শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন আজ মহাষষ্ঠী : ঢাকের বাদ্য-উলুধ্বনির মধ্য দিয়ে দেবী দুর্গার মর্ত্যে আগমন রায়পুরায় ৫৫ পূজামন্ডবকে আর্থিক অনুদান প্রদান আলোর পথযাত্রী পাঠাগারে বিনামূল্যে চিকিসা সেবা ও ওষুধ বিতরণ

বিশ্ব চ্যাম্পিয়নদের অপেক্ষায় বিশ্ব

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ১৫ জুলাই, ২০১৮

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন,রবিবার,১৫ জুলাই ২০১৮:
বিশ্ব চ্যাম্পিয়নদের অপেক্ষায় এখন গোটা বিশ্ব। কে হবে বিশ্ব চ্যাম্পিয়ন? ফ্রান্স? নাকি ক্রোয়েশিয়া? উত্তরটা মিলবে আর কয়েক ঘণ্টা পরই। তবে তার আগেই উৎসবের নগরীতে পরিণত হয়েছে মস্কোর রেড স্কয়ার। বিশেষ ক্রোয়েশিয়ার সমর্থকদের লাল-সাদা পোশাক যেন মহাযুদ্ধের ধ্বজা তুলে ধরেছে ঐতিহাসিক রেড স্কয়ারে।

অপরদিকে ফরাসি সমর্থকরাও ঘিরে ফেলেছে পুরো মস্কো। তবে তুলনামূলক ক্রোয়েশিয়ার সমর্থকের সংখ্যাই বেশি। তারা প্রথমবার ফাইনালে উঠেছে। তাই ক্রোয়াটদের সামনে আজ নতুন এক বিপ্লব অপেক্ষা করছে। ফলাফল পক্ষে না আসলে ক্রোয়েশিয়ার এ বিপ্লব চলবে। আজ চ্যাম্পিয়ন হলে বিপ্লবটা ভূমিকম্পে রূপ নিতে পারে।

এদিকে ফ্রান্স ১৯৯৮ এর বিশ্ব চ্যাম্পিয়ন। আজ লুঝনিকিতে ক্রোয়েশিয়াকে হারিয়ে দ্বিতীয় শিরোপার অপেক্ষায় ফরাসিরা। নীল জার্সিতে ফরাসিদের এই উচ্ছ্বাস-উল্লাস যেন নীল সাগরের ঢেউ তুলেছে গোটা মস্কোতে।

অন্যদিকে প্রথমবার বিশ্বকাপ ফাইনালে উঠায় ক্ষুদ্র রাষ্ট্র ক্রোয়েশিয়ার মানুষ আনন্দে অশ্রুপাত করছে গত ক’দিন ধরেই। তারা এবার ইতিহাস গড়তে চায়। চায় প্রথমবার নিজেদের আকাশে চ্যাম্পিয়ন হওয়ার তারা ফোটাতে। সেই তারা ফুটক আর নাই ফুটুক ক্রোয়েশিয়ানদের পদভারে এরইমধ্যে কম্পন উঠেছে মস্কোর ভূমিতে।

ফাইনালের ঢেউটা আঁছড়ে পড়েছে গোটা ফুটবল বিশ্বেও। অনেক বড় বড় দল ফেবারিটের তকমা লাগিয়েও ফিরে গেছে দেশে। তবে সেইসব দেশগুলোতেও চলছে ফুটবল উত্তেজনা। বাংলাদেশও তার বাইরে নয়। হয়তো বিশ্বকাপ খেলার সুযোগ হয়নি বঙ্গপুত্রদের। তাতে কি! উল্লাসে-উদযাপনে কোনও কমতি নেই আজ বাংলাদেশের দর্শক-সমর্থকদেরও। যেন পুরো বিশ্ব অপেক্ষায় বসেছে বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করে নিতে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান