1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিএনপি’র অপশক্তিকে প্রতিহত করবে জনগণ- প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হীরু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৫ আগস্ট, ২০১৮
  • ২৬৭ পাঠক
মাধবদীতে আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হীরু

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিনি,রবিবার,০৫ আগস্ট ২০১৮: বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু,বীর প্রতীক বলেছেন, বিএনপি কোন অপশক্তির কাঁধে ভর করে ক্ষমতায় আসতে পারবে না। তাদের সব অপশক্তিকে প্রতিহত করবে জনগণ। আগামী নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিবে জনগণ। তিনি নরসিংদী সদর উপজেলা ও মাধবদী আওয়ামী লীগের বর্ধিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় প্রতিমন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচনে সব নেতা-কর্মী এক সঙ্গে মিলে মিশে কাজ করতে হবে। এবারো নরসিংদী সদর আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তৃতীয় বারের মতো নৌকার বিজয় উপহার দিতে হবে। অতীতের যে কোনো সময় থেকে আজ নরসিংদী জেলা আওয়ামী লীগ শক্তিশালী এবং ঐক্যবদ্ধ। নরসিংদী সদরের উন্নয়নের ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

শনিবার (৪ আগস্ট) দিনব্যাপি আয়োজিত নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূইয়ায় সভাপতিত্বে এ বর্ধিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, মাধবদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক।

আরও উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফর আলী ভূইয়া, সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভূইয়া, মাধবদী পৌরসভার সাবেক মেয়র মো: সফিউদ্দিন, নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোতালিব পাঠান, মাধবদী পৌর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ, নরসিংদী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী হোসেন শিশির, নরিসংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় গোস্বামী, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি ইসহাক খলিল বাবু, নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানাসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগীর সংগঠনের নেতা-কর্মীরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD