1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুরার আদিয়াবাদ ইউপি’র চেয়ারম্যান পদে উপ নির্বাচনে নৌকা প্রার্থীর বিজয় শিবপুরে ৭১টি পুজা মন্ডপে অনুদান প্রদান নরসিংদীর রায়পুরার আদিয়াবাদ ইউপির উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে নরসিংদীতে বেলাব প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন- শেখ জলিল সভাপতি- হানিফ সাধারণ সম্পাদক আড়াইহাজরে শেখ রাসেলের জন্মদিন পালিত মাধবদীতে শেখ রাসেল এর ৫৭ তম জন্মদিন উদযাপন অতিরিক্ত আইজি শাহাব উদ্দীন পুলিশের একটি ব্র্যান্ড: আইজিপি মাধবদীতে আগুনে ভস্মীভূত দুই কারখানা-ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা নরসিংদীতে বেঙ্গল ডোর এক্সক্লুসিভ শপ এর শুভ উদ্বোধন বেলাব প্রেস ক্লাবের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন, আচরণবিধি লংঘন করলে কঠোর ব্যবস্থা

শিবপুরে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮:
নরসিংদীর শিবপুর উপজেলায় যাত্রীবাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা দাড়ালো ৮ জনে। নিহতরা সবাই মাইক্রোবাসের বরযাত্রী। মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সোনামুড়ির টেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, চাঁদপুর জেলার মতলব উপজেলার ষাটনল এলাকার সুজন বর্মন (৩০), তার স্ত্রী মিতু রাণী বর্মন বুলু (২৫), তার মেয়ে স্নিগ্ধা রাণী বর্মন (৫), ক্যামেরাম্যান সজল বর্মণ (২৫), শুভ বর্মন (৩০), নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার দূপতাঁরার এলাকার বৃষ্টি রাণী বর্মন (৬), রূপগঞ্জ উপজেলার সৌরভ বর্মন (১২) ও নরসিংদী জেলার রায়পুরা উপজেলার নবোয়ারচর এলাকার প্রান্তিকা রাণী বর্মন (৬)।

হাইওয়ে পুলিশ জানায়, মিতালী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-২০০৩) ঢাকা থেকে সিলেটের দিকে যাচ্ছিল। ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি টিলা এলাকায় পৌঁছালে বাসের সামনের চাকা ফেটে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ ১৩-৮৫৩৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা স্নিগ্ধা রাণী বর্মণ, প্রান্তিকা রাণী বর্মণ, বৃষ্টি রাণী বর্মণ নামে তিন শিশু মারা যায়।

বর-কনেসহ বাস ও মাইক্রোবাসের আরও ২১ যাত্রী আহত হন। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সুজন বর্মণ নামের আরেকজনকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুত্বর আহত অবস্থায় ১৭ জনকে ঢাকা মেডিকেলে প্রেরণ করলে পথিমধ্যে আরো চারজন মিতু রানী বর্মন বুলু, শুভ বর্মণ, সৌরভ বর্মণ ও সজল বর্মণের মৃত্যু হয়। এ নিয়ে নিহতের সংখ্য বেড়ে ৮ জনে দাড়িয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাম হোসেন জানান, ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাস সামনের চাকা ফেটে হয়ে যায়। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা বরযাত্রীবাহী একটি হাইয়েস মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী মারা যান। আহত হয় আরও ১৫ যাত্রী। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে আরও ৪ জনের মৃত্যু হয়। লাশগুলো নরসিংদী জেলা হাসপাতাল ও ঢামেক মর্গে রাখা হয়েছে বলেও তিনি জানান।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান