1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:০৭ অপরাহ্ন



মনোহরদীতে পুকুরে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শনিবার, ১৮ আগস্ট, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,শনিবার,১৮ আগস্ট ২০১৮: নরসিংদীর মনোহরদীতে পুকুরের পানিতে ডুবে দুই বোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে উপজেলার চরমান্দালিয়া ইউনিয়নের উত্তর চরমান্দালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন-একই গ্রামের অাসাদ মিয়ার মেয়ে রিক্তা অাক্তার (১০) ও শিখা অাক্তার (৮) এবং প্রতিবেশি মিজানুর রহমানের সাড়ে ৭ বছরের মেয়ে মিলি অাক্তার।
মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুদ্দিন ভূইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেল ৩টার দিকে বাড়ির অদূরে অাবুল কাশেমের পুকুরে পাটের বস্তা ধোয়ার জন্য ও গোসল করতে যায় ৩শিশু। দীর্ঘ ২ ঘন্টা পরও তারা বাড়ি ফিরে না অাসায় বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও খোঁজ পাওয়া যায়নি। পরে বিকাল ৫টার দিকে অাবুল কাশেমের পুকুরে তাদের মরদেহ ভেসে উঠে। এসময় স্থানীয়রা পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করেন। খবর পেয়ে মনোহরদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় মনোহরদী একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরে সন্ধার দিকে স্বজনদের অাবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
ওসি ফখরুদ্দিন ভূঁইয়া জানান, শনিবার দুপুরে বাড়ির অদূরে আবুল কাশেম নামে একজনের পুকুরে গোসল করতে যায় তিন শিশু। দীর্ঘ ২ ঘণ্টা পরও তারা বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাদের বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন। পরে বিকাল ৩টার দিকে আবুল কাশেমের পুকুরে ভাসমান অবস্থায় তিন শিশুর মরদেহ পাওয়া যায়।
ওসি বলেন, ‘খবর পেয়ে মনোহরদী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশুদের মরদেহ হস্তান্তর করা হয়।’

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান