1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ৪০ জন ভূমিহীন পরিবারের মাঝে জমির দলিল হস্তান্তর প্রশিক্ষণ নিন শাহিন আইটি থেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে নরসিংদী সদর উপজেলার ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ নরসিংদী সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন  করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার শিবপুরে মরহুম অরুন খানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ৪৩০ জন কৃষক পেল বিনামূল্যে শাক ও সবজি বীজ তিস্তার পানি বিপদসীমার ২৭ সেন্টিমিটার ওপরে নারীর ওপর সহিংসতা বন্ধের দাবি ৩০ সেপ্টেম্বরের মধ্যে মালিকানাধীন ডোবা-পুকুর পরিচ্ছন্নতার নির্দেশ পাবনায় বিশ্ব নদী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা



আধিপত্য ও মামলা সংক্রান্ত বিষয়ের জের ধরে চরাঞ্চলে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নিহত ১,আহত ৩০

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন ২১ আগষ্ট মঙ্গলবার ২০১৮: আধিপত্য ও মামলা সংক্রান্ত বিষয়ের জের ধরে নরসংদীর চরাঞ্চল অনন্তরামপুর গ্রামে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। গুরুতর আহত ৫ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। নিহত মোহাম্মদ আলী (৩০) অনন্তরামপুর গ্রামের মোসলেম মিয়ার ছেলে। সে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেনের সমর্থক।

পুলিশ জানিয়েছেন, এলাকার আধিপত্য, পূর্ব শত্রুতা ও মামলার জের ধরে সদর উপজেলার চরাঞ্চল চরদীঘলদী ইউনিয়নের অনন্তরামপুর গ্রামের ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেনের সাথে একই গ্রামের ইউনিয়ন বিএনপির সভাপতি নেওয়াজ আলী মেম্বারের সাথে দীর্ঘদিন যাবৎ দন্দ্ব চলে আসছিল। দন্দ্বের জের ধরে গত কয়েক মাসে উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এর পর থেকে বিএনপি সমর্থিতরা গ্রাম ছাড়া হয়ে পড়ে। কোরবানীর ঈদকে ঘিরে নেওয়াজ আলী মেম্বারের সমর্থকরা গ্রামে ফিরে। এই নিয়ে উত্তেজনা দেখা দেয়। এরই জের ধরে আজ মঙ্গলবার সকালে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের হামলায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেনের সমর্থক মোহাম্মদ আলী মারা যায়। এ খবর ছড়িয়ে পড়লে সংঘর্ষ ব্যাপক আকার রূপ নেয়। এসময় উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়েছে। আহতদের পার্শ্ববর্তী জেলা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর, বাঞ্ছারামপুর, নরসিংদী সদর ও জেলা হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌঁছেছে।

মাধবদী থানার ওসি (তদন্ত) মো. আবুল কালাম বলেন, সংঘর্ষে একজন নিহত সহ বেশ কিছু লোকজন আহত হয়েছে। এলাকার আধিপত্য,পূর্ব শত্রুতা ও মামলার জের ধরে আলমগীর হোসেন ও নেওয়াজ আলী মেম্বারের মধ্যে দন্দ্ব চলে আসছিল। এরই জেরে এ ঘটনা।

#

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান