নরসিংদীতে বাস-লেগুনার সংঘর্ষে নিহত সংখ্যা বেড়ে ১১

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮: নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কের বেলাবো উপজেলার জঙ্গুয়া নামক স্থানে যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে নিহতর সংখ্যা বেড়ে ১১ জন। এসময় আহত হন ৭ জন। গতকাল সোমবার (২০ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, নিহতদের মধ্যে এখন পর্যন্ত যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন- সিলেটের আজমেরীগঞ্জের আবুল হোসেন (৫৫), আবদুল মিয়া (২৪) ও মোবারক হোসেন (২৮); সুনামগঞ্জ জেলার সুজন (৩০) ও তার স্ত্রী (২৪), লেগুনার চালক রায়পুরার অলিপুরা গ্রামের অলিউর রহমান।

পুলিশ আরও জানায়, ভৈরব থেকে মহাখালীগামী ‘ঢাকা বস’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আটজন নিহত হন। এসময় আরও সাতজন আহত হন। তাদের জেলা হাসপাতালসহ অন্যান্য হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনকে হাসপাতালে নেওয়ার পথে ও দু্ইজন হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) এএনএম মিজানুর রহমান জানান, নরসিংদী জেলা হাসাপাতালে নিয়ে আসার পথে অজ্ঞাতনামা একজনের মৃত্যু হয়েছে এবং দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। চিকিৎসাধীন আছেন তিনজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা জানান, তাৎক্ষণিকভাবে নিহতদের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা দেওয়া হবে।

নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন জানান, বেলাব থানার পুলিশ ও ভৈরব হাইওয়ে পুলিশ এবং নরসিংদীর ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধারে কাজ করেছেন। এ ঘটনার বিষয়ে আইনানুগ ব্যবস্থধা নেওয়া হবে।

Be the first to comment on "নরসিংদীতে বাস-লেগুনার সংঘর্ষে নিহত সংখ্যা বেড়ে ১১"

Leave a comment

Your email address will not be published.


*