1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জেলা প্রশাসকের ঈদপূর্ব শুভেচ্ছা বিনিময়কালে আবেগে আপ্লুত কর্মচারীগণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ৪০৮ পাঠক

শরীফ ইকবাল রাসেল, রোববার, ২৬ আগষ্ট, ২০১৮ খ্রি, নরসিংদী প্রতিদিন:
ঈদ প্রতিটি মানুষের দুঃখ, কষ্ট আর গ্লানিকে দুর করে নব আনন্দে জাগিয়ে তুলে। আর ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ করে সকল মানুষের মাঝে। ঈদ আসলেই একে অন্যের প্রতি রাগ অভিমান ভুলে গিয়ে দলবেধে মুসলিমদের ঐতিহ্যগত পাঞ্জাবি পায়জামা পড়ে ঈদগাহে ছুটে চলে মুসলিমরা। আর গায়ের বধুরা শাড়ি পড়ে ঈদের কাজ শেষে এ বাড়ি থেকে ওই বাড়ি ছুটে বেড়ায় এক আনন্দের সাগরে। কথাগুলো বলেছেন, নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
রোববার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ঈদ পূর্ব আলোচনা ও শুভেচ্ছা বিনিময় কালে তিনি একথা বলেন।

তিনি এসময় সকলের উদ্যেশে বলেন, এই ঈদের আনন্দ কর্মস্পৃহাকে আরো গতিশীল করবে। ঈদের আনন্দের আমেজকে কাজে লাগিয়ে নিজ নিজ দপ্তরের কাজের গতি আরো বৃদ্ধি করতে হবে। সারা দেশে নরসিংদীর সুনামকে বজায় রাখার লক্ষে কাজের অলসতা দুর করে গতি বাড়াতে হবে এবং সৈথিল্লতা দুর করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার উপ পরিচালক ড. মাহবুব উল করীম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সুষমা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার লুবনা ফারজানা, পলাশের ইউএনও ভাষ্কর দেবনাথ বাপ্পি, শিবপুরের ইউএনও শিলু রায়, মনোহরদীর ইউএনও মো. শহিদুল্লাহ, নরসিংদী সদরের ইউএনও জামেরী হাসান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, এনডিসি মাসুদুল হক, সহকারী কমিশনার মো. শাহ আলম মিয়া, মেহের নিগারসহ জেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণ।

এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রশাসনের সর্বস্থরের কর্মচারীদের মাঝে ফুল ও মিষ্টি বিতরনের মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া প্রতিটি কর্মচারী কিভাবে ঈদ করেছেন, পরিবারের সকলে কেমন আছেন, এমনসব খোঁজখবর নেওয়ায় কর্মচারী আবেগে আপ্লুত হয়ে পড়েন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD