1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৬ অপরাহ্ন



শিবপুরে কথা কাটাকাটির জের ধরে ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, মঙ্গলবার ২৮ আগস্ট ২০১৮: নরসিংদীর শিবপুরে কথা কাটাকাটির জের ধরে ছুরিকাঘাতে নজরুল ইসলাম (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে ৬টার দিকে শিবপুরের আইয়ুবপুর ইউনিয়নের শানখোলা গ্রামের পুরানবাড়ি এলাকার একটি নির্জন জায়গায় এই ঘটনা ঘটে। নিহত নজরুল একই ইউনিয়নের আলিয়াবাদ গ্রামের মজিবুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, আইয়ুবপুর ইউনিয়নের আলিয়াবাদ ও শানখোলা এই দুই গ্রামের লোকজনের মধ্যে প্রায় একবছর ধরে মনোমালিন্য চলছে। গতকাল সোমবার বিকেলে নজরুল শানখোলা গ্রামে গেলে বাছেদ মাস্টারের ছেলে মুরাদ মিয়া (২২) ও আনোয়ার হোসেনের ছেলে সাব্বির হোসেনের সাথে কথা কাটাকাটি হয়। এসময় নজরুল উত্তেজিত হয়ে মুরাদকে একটি ছুরি দিয়ে আঘাত করতে গেলে সেই আঘাত লক্ষভ্রষ্ট হয়। জোরাজুরির এক পর্যায়ে সেই ছুরি ছিনিয়ে নিয়ে মুরাদ নজরুলকে পাল্টা আঘাত করে। প্রচুর রক্তক্ষরণে নজরুল মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ জানায়, ঘটনার প্রায় ১ ঘণ্টা পরে আলিয়াবাদ থেকে প্রায় শতাধিক লোক নানারকম দেশীয় অস্ত্র নিয়ে এসে শানখোলা গ্রামে হামলা, ভাংচুর ও আগুন দেয়। হামলাকারীরা মুরাদের বাড়ির গোয়াল ঘরে ও দোকানে আগুন দেয় এবং ভাংচুর করে। সাব্বিরের বাড়িঘরে ভাংচুর চালায়। এসময় দুটো ট্রাক্টর ও একটি মোটর সাইকেল পুরিয়ে দেওযা হয়। খবর পেয়ে শিবপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, দুই গ্রামের লোকজনের মধ্যে মনোমালিন্যের জের ধরে কথা কাটাকাটি এবং পরষ্পর উত্তেজিত হয়ে এই হত্যার ঘটনা ঘটলো। এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য জুয়েল নামের একজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুরো এলাকায় পুলিশ অবস্থান করছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান