1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বুবলীর স্বামী কে?

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮
  • ২০৪ পাঠক

বিনোদন ডেস্ক,নরসিংদী প্রতিদিন, রবিবার, ২ সেপ্টেম্বর ২০১৮: এই সময়ে ঢালিউডের সবচেয়ে আলোচিত নায়িকা বুবলী। এই উঠতি নায়িকা নিজের অভিনয় দিয়ে একদিকে যেমন দর্শকদের হৃদয় জয় করেছেন অন্যদিকে ব্যক্তি জীবনের সঙ্গে জড়িয়েছেন কিছু গুঞ্জন। নবাগত এই নায়িকার ওপর চোখ পড়েছে নির্মাতা প্রযোজকদের।

ঢালিউড কিং শাকিব খান’র আগ্রহে বিভিন্ন নায়িকা বদলে গিয়ে বেশ কিছু সিনেমাতেও ইতোমধ্যে নাম লিখিয়েছেন বুবলী। সে হিসেবেও বুবলী শাকিব ভক্তদের রাণী হয়ে গেছেন ইতোমধ্যে!

তবে সব ছাপিয়ে হঠাৎ গুঞ্জন উঠলো নবীন নায়িকা বুবলী বিবাহিত! খবর রটেছে, একটি বেসরকারি টিভি চ্যানেলের প্রধান প্রশাসনিক কর্মকর্তা বুবলীর স্বামী। যিনি ইতিমধ্যে বসগিরি সিনেমার সাথে কিঞ্চিত অর্থ লগ্নীকারক হিসেবে জড়িত।

মৌসুমী, শাবনূর, পপি’র পর নায়িকা খেতাব পাওয়া একমাত্র অভিনেত্রী মাহিয়া মাহি বিয়ে করার পর যেখানে ক্যরিয়ার সংকটে পড়েছেন সেখানে বুবলী হতে পারেন আলোর দিশারী। তবে কিছু সূত্র যেমন বিয়ের ব্যপারটা সত্য বলে নিশ্চিত করলেও, কেউ কেউ ব্যপারটাকে হয় নি, হবে বলে জানিয়েছেন। আবার কেউ কেউ বলেছেন, এটা তো পুরোনো খবর!

বুবলী সত্যিই বিবাহিত হয়ে থাকলে এখনও তার স্বামীর পরিচয় স্পষ্ট নয়। ভক্তদের মনে জিজ্ঞাসা কৌতুহল থাকতেই পারে- তাহলে বুবলীর স্বামী কে?



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD